ফিচার

নেতাদের উপর বিরক্ত ওবায়দুল কাদের

By Daily Satkhira

November 29, 2017

বিলবোর্ড আর ফেস্টুন দিয়ে আওয়ামী লীগ হওয়া যায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাদের বিলবোর্ড আর ফেস্টুন দেখে বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, এই জেলায় আসার সময় পথে পথে নেতা, পাতিনেতা ও সিকি নেতাদের যে বিলবোর্ড ও ফেস্টুন দেখলাম তাতে আমি লজ্জা পেয়েছি। কারণ সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি ছোট করে দেয়া হয়েছে আর আমার ও নেতাদের ছবি বড় করে দেয়া হয়েছে।

নারীর ক্ষমতায়ন প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান সরকার নারীদের ব্যাপক মূল্যায়ন করেছেন। ফলে নারীরা আজ ডিসি, এসপি, ডিআইজি, বিচারকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করে চলেছে। প্রধানমন্ত্রী বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করছেন।

নেতাদের চাটুকার না করার পরামর্শ দিয়ে তিনি বলেন, দলের মধ্যে আগে নেতাদের শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। তা না হলে কর্মীদের মধ্যে শৃঙ্খলা থাকবে না।