খেলা

মেসির ভাইকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ

By Daily Satkhira

December 02, 2017

ফের পুলিশের ফাঁদে মেসি পরিবার! আর্জেন্টাইন তারকার ভাই মাথিয়াস মেসিকে খুঁজছে পুলিশ। লিওনেল মেসির ভাইয়ের রক্তাক্ত বোট থেকে পিস্তল উদ্ধার হওয়ার পর তাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।

যদিও লিওনেলের ভাই মাথিয়াসের দাবি, তার মোটর বোট দুর্ঘটনায় পড়েছিল। ৩৫ বছরের মাথিয়াস এক সিকিউরিটি গার্ডকে জানিয়েছে, যখন তার বোট একটি ফিশিং ক্লাবে পৌঁছায় তখন স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণে তার মুখে কিছুটা অংশ কেটে যায়। কিন্তু পুলিশ মেসির ভাইয়ের রক্তাক্ত বোট থেকে একটি পিস্তলও পেয়েছে। যাতে সন্দেহ আরও দানা বেধেছে। গ্রেফতারের ভয়ে পালিয়ে বেড়াছে মাথিয়াস। তবে তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

দেশটির রাষ্ট্রপক্ষের আইনজীবী জোস লুইস কাটেরিনা মাথিয়াসের গ্রেফতারের আবেদন জানিয়েছেন। তিন মাস আগেও মাথিয়াসের বিরুদ্ধে মৃত্যুর অভিনয় করার অভিযোগ উঠেছিল। তারপর সে জানিয়েছিল, দুর্ঘটনার পর সে নিজেই গাড়ি চালিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিল। এই প্রথম নয়, আগেও বহুবার আর্জেন্টাইন ফুটবল আইকনের ভাইয়ের বিরুদ্ধে আইন ভাঙার অভিযোগ উঠেছে। গত বছর তার গাড়ি থেকেও পিস্তল উদ্ধার হয়। অতীতে মাদক সেবনের জন্য মাথিয়াসের ৪৭০ ইউরো জরিমানাও হয়। ২০০৮-এ কোমড়ে বেল্টের সঙ্গে পিস্তল রাখায় জন্য গ্রেফতার হয়েছিল মেসির ‘কুখ্যাত’ ভাই।