বিনোদন

নেটদুনিয়ায় ভাইরাল রণবীর-দীপিকার ভিডিও

By Daily Satkhira

December 03, 2017

বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত সিনেমা‘পদ্মাবতী’। যেখানে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে। ছবিটির মুক্তি নিয়ে শুরু হয়েছে নানা ধরনের বিতর্ক। এমনকি মুক্তির দিনক্ষণ ঠিক করেও শেষ পর্যন্ত তা পেছাতে বাধ্য হন পরিচালক সঞ্জয়লীলা বানশালি।

আর এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে রণবীর-দীপিকার একটি ভিডিও। পরিচালক জয়া আখতারের মুম্বাইয়ের বাড়িতে তারা বেশ কোয়ালিটি টাইম কাটিয়েছেন। এ বাড়ি থেকে বের হওয়ার মুহূর্তের একটি ভিডিও দীপিকা তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন। প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যায়, বাড়ি থেকে একসঙ্গে বের হচ্ছেন দীপিকা-রণবীর। দীপিকা বের হয়ে সোজা গাড়িতে উঠেন। রণবীর গাড়ি পর্যন্ত দীপিকাকে এগিয়ে দেন। এ সময় রণবীর তার প্রিয় মানুষকে ‘গুড বাই কিস’ দেন।

জানা যায়, জয়া আখতারের পরের সিনেমা ‘গুল্লি বয়’। এ সিনেমায় নাকি আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সিনেমাটির বিষয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক। আর তার সঙ্গে ছিলেন দীপিকাও।