ফিচার

৪ মাসের শিশুকে মাইক্রোওয়েভে ঢুকিয়ে নিগ্রহ মা-বাবার!

By Daily Satkhira

December 04, 2017

আমাদের চারপাশ যখন শিশুদের ওপরে যৌন নিগ্রহে উত্তাল, তখনই পৃথিবীর অন্য প্রান্ত থেকে উড়ে এল আর এক নজিরবিহীন শিশু নিগ্রহের খবর। তবে এবার আর কোন বাইরের লোক নয়, চার মাসের শিশুটির ওপরে অমানুষিক নিগ্রহের দায়ে অভিযুক্ত শিশুটিরই বাবা-মা।

জানা গেছে, মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি স্টেটের বাসিন্দা ডেরিক বয়েস স্লেজাক ও তার স্ত্রী মিকালাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। তারা তাদের চার মাসের শিশুসন্তানকে একটি মাইক্রোওয়েভ ওভেনে ঢুকিয়ে কিছুক্ষণ তা চালু রেখেছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

ডেরিক ও মিকালা, দু’জনেরই বয়স ২২। তারা তাদের চার মাস বয়সের শিশুপুত্রকে নিয়ে হাজির হয় এক হাসপাতালে। শিশুটির মুখে লাল দাগ দেখে সন্দেহ হয় সেখানকার ডাক্তারদের। এই দম্পতি জানায়, শিশুটির শরীরে কোনও অ্যালার্জি বেরিয়েছে। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা করে বুঝতে পারেন, এগুলো কোনও অ্যালার্জি নয়, এগুলো সেকেন্ড ডিগ্রি বার্ন ইনজুরি।

এরপর সেই দম্পতিকে জেরা করতেই বেরিয়ে আসে আসল সত্য। তারা জানায়, এক টিভি কমার্সিয়ালে এমন এক দৃশ্য দেখে অনুপ্রাণিত হয়ে তারা শিশুটিকে মাইক্রেওয়েভের ভেতরে কিছুক্ষণ রেখে দিয়েছিল। আপাতত ডেরিক ও মিকালার ঠিকানা সেন্ট ফ্রাঁসোয়া কাউন্টি জেলে হয়েছে বলে জানা গেছে।