কলারোয়া

কলারোয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় মুক্তিযোদ্ধাসহ দুই ব্যক্তি আহত

By Daily Satkhira

December 05, 2017

কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় এক বীর মুক্তিযোদ্ধা কমান্ডারসহ দুই ব্যক্তি জখম হয়েছে। এ ঘটনায় কলারোয়ায় থানায় ৩জনের বিরুদ্ধে হত্যার প্রচেষ্টার একটি মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার বিকালে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো: রবিউল হোসেন সাংবাদিকদের জানান, গত ৩০ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে কোটার মোড়ের নজরুল ইসলামের চায়ের দোকানের সামনে মাদক ব্যবসায়ী আ: খালেক, আসাদুজ্জামান, এখলাছুর রহমান ওরফে দ্বীন আলীকে দেখে মুক্তিযোদ্ধার ছেলে আবু হাসান বলেন এই এলাকায় মাদক ব্যবসা করা যাবে না। একথা বলাতে তারা দলবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধার ছেলের উপর হামলা করে। আবু হাসানের ডাকচিৎকারে বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম ঘটনা স্থানে এগিয়ে আসেন। এসময় মাদক ব্যবসায়ীরা দলবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধার উপর ঝাপিয়ে পড়ে এলোপাতাড়ী ভাবে মারপিট করে জখম করে। মাদক ব্যবসায়ীদের হামলায় একটি মটরসাইকেল ভাংচুরসহ নগদ ২হাজার ৫শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আহত ব্যক্তিদের এলাকাবাসী উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।

এঘটনায় কলারোয়ায় থানায় মুক্তিযোদ্ধা রবিউল হোসেন বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি মামলা নং-১(১২)১৭ দায়ের করেন। এদিকে এই মামলা দায়ের হওয়ায় আসামীরা মামলা তুলে নিতে মামলার বাদীকে হুমকি দিচ্ছে বলে মুক্তিযোদ্ধা রবিউল হোসেন সাংবাদিকদের জানান।