ফিচার

সাতক্ষীরায় পুলিশের শীতকালীন মহড়া অনুষ্ঠিত

By Daily Satkhira

December 13, 2017

নিজস্ব প্রতিনিধি : পুলিশের কর্মদক্ষতা বৃদ্ধি সন্ত্রাস জঙ্গি দমন ও অপরাধীদের সতর্ক করার লক্ষ্যে সাতক্ষীরায় পুলিশের শীতকালিন মহড়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন থেকে মহড়াটি বের হয়। মহড়াটি শহরের নিউমার্কেট, পৌরদিঘী, সরকারি কলেজ সড়কসহ শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন মাঠে এসে শেষ হয়।

মহড়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেরিনা আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার তালা সার্কেল মোঃ আতিকুল হক, সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মীর্জা সালাহউদ্দিন, সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ হুমায়ুন কবির, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার মোঃ শামীম হোসেন, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার মাসুদ রানা, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোঃ মিজানুর রহমান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলী আহমেদ হাশমী, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মারুফ আহম্মদসহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ। জেলা পুলিশের সকল ইউনিটের পুলিশ সদস্যগণ এই মহড়ায় অংশগ্রহণ করেন।

সাতক্ষীরা জেলা পুলিশের মনোবল ও দক্ষতা বৃদ্ধিসহ জঙ্গী, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও দুস্কৃতিকারীদের বিরুদ্ধে জেলা পুলিশের কঠোর অবস্থানের অগ্রীম বার্তা সকলের মাঝে পৌঁছে দেয়াই ছিল এই মহড়ার মূল লক্ষ্য।