খেলা

বিরাট-আনুশকার রিসেপশনে নিমন্ত্রিত মোদি

By Daily Satkhira

December 21, 2017

ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরে বিরাট কোহালি ও আনুশকা শর্মা দম্পতি হানিমুন করেছেন ফিনল্যান্ডে। অবশেষে মঙ্গলবারে ভারতে ফিরেছেন এই তারকা জুটি। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলিউড কাঁপানো অভিনেত্রীর বিয়ের আলোচনা তুঙ্গে। এবার আলোচনা রিসেপশন নিয়ে। আর এরইমধ্যে বুধবার ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করল এই নবদম্পতি! রিসেপশনের নিমন্ত্রণ করতেই তারা গিয়েছিলেন বলে পিআইবি ইন্ডিয়ার টুইট থেকে জানা গেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, প্রধানমন্ত্রীর সঙ্গে এই তারকা দম্পতির সাক্ষাতের কথা জানিয়ে ছবিসহ টুইট করে পিএমও ইন্ডিয়া। জোড়া টুইট করে পিআইবি ইন্ডিয়াও। সেই টুইটগুলো থেকেই জানা যায় বুধবারের সান্ধ্য সাক্ষাতে প্রধানমন্ত্রী নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। তাঁর হাতে নিমন্ত্রণপত্র তুলে দেন কোহালি-আনুশকা।

জানা গেছে, বৃহস্পতিবার দিল্লিতে হবে প্রথম রিসেপশন। পরের রিসেপশন মুম্বাইতে হবে ২৬ ডিসেম্বর। রিসেপশন দু’টি শেষ হলে দু’জনে যাবেন দক্ষিণ আফ্রিকা। সেখানে বিরাট তৈরি হবেন নতুন সিরিজের জন্য। আর আনুশকা কাটাবেন ছুটি। তারপর জানুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ফিরে যোগ দেবেন শাহরুখ খানের সঙ্গে নির্মীয়মাণ নতুন ছবির শ্যুটিংয়ে। এ কথা জানিয়েছেন তাদের এক মুখপাত্র।

প্রধানমন্ত্রী স্বয়ং রিসেপশনে উপস্থিত থাকবেন কি না, সেটা এখনও জানা যায়নি। তবে তিনি এলে যে সেটাই হবে সেরা চমক, তাতে সন্দেহ নেই।