বিনোদন

জনপ্রিয়তায় স্বামীকে ছাড়ানো বলিউড অভিনেত্রীরা

By Daily Satkhira

December 24, 2017

অভিনয় ও গ্লামার দিয়ে বলিউডের সিনে জগতে নিজেদের পাকাপোক্ত স্থানে নিয়ে গেছেন তারা। জায়গা পেয়েছেন ভক্ত ও দর্শকদের হৃদয়ে। আর তাদের জনপ্রিয়তা এতটাই গগনচুম্বী যে, স্বামী বলিউড অভিনেতা হওয়া স্বত্তেও তাদের ছাড়িয়ে গেছেন এসব লাস্যময়ী অভিনেত্রীরা। আবার বলতে পারেন স্ত্রী’র সুবাদে অনেক স্বামীই পরিচিতি পেয়েছেন। সেই দৃষ্টিকোণ থেকে তারা বেশ ভাগ্যবানও বটে! নিজস্ব পরিচয়, নিজস্ব পরিচিতি থাকলেও, স্ত্রীদের জনপ্রিয়তার জেরেই তাঁদের চেনা। আসলে, এঁরা প্রত্যেকেই বলিউড সুন্দরীদের স্বামী।

১. এই তালিকায় প্রথমেই বলতে হবে ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের নাম। অভিষেক নিজেও অভিনেতা। অমিতাভ বচ্চনের ছেলে। তবে জনপ্রিয়তায় অভিষেকের থেকে অনেক বেশি এগিয়ে ঐশ্বরিয়া।

২. বিপাশা বসু ও করন সিংহ গ্রোভারের ক্ষেত্রেও একই কথা। দু’জনেই অভিনেতা। তবে করন থেকে অনেক বেশি জনপ্রিয় বিপাশা।

৩. ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত এবং পেশায় চিকিৎসক রাম মাধব নেনে। মাধুরীর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই।

৪. ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন সাবেক মিস ইন্ডিয়া এবং বলিউড ডিভা জুহি চাওলা। জুহির স্বামী জয় মেহতা এক জন ব্যবসায়ী।

৫. ব্যবসায়ী অনিল ঠাডানির সঙ্গে ২০০৪ সালে বিয়ে হয়েছিল রাভিনা ট্যান্ডনের। অনিল এক জন ফিল্ম ডিস্ট্রিবিউটরও বটে। তবে জনপ্রিয়তায় কে বেশি তা আর বলার অপেক্ষা রাখে না।

৬. বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেলিনা জেটলি। ২০১১ সালে বিয়ে করেছিলেন দুবাইয়ের বাসিন্দা হোটেল ব্যবসায়ী পিটার হাগকে। সেলিনার জনপ্রিয়তা পিটারের থেকে অনেক বেশি।

৭. প্রীতি জিনতা ২০১৬ সালে বিয়ে করেছেন আর্থিক বিশ্লেষক জেনে গুডএনাফকে। বহুদিন অভিনয় না করলেও, প্রীতির জনপ্রিয়তা আজও কমেনি। জেনেকে প্রীতির জন্যই চেনেন বেশির ভাগ মানুষ।