ফিচার

যশোরে অগ্নিকাণ্ড, ২ লাশ উদ্ধার

By Daily Satkhira

December 26, 2017

যশোর শহরে একটি গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের কিসমত নওয়াপাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে একটি কাভার্ডভ্যান ও কয়েকটি ট্রাক ভস্মিভূত হয়েছে। এসময় আহত আরও দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কিসমত নওয়াপাড়া এলাকায় রজনীগন্ধ্যা ফিলিং স্টেশনের পাশে আগুন লাগে। আগুনে একটি কাভার্ডভ্যান ও তিনটি ট্রাক পুরোপুরি ভস্মিভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ দুইজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থলে দুটি মরদেহ দেখতে পাওয়া যায়। মরদেহ দুটি পুড়ে কয়লা হয়ে গেছে। তাদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

অগ্নিকাণ্ডে দুইজনের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান।

যশোর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পরিমল চন্দ্র কুণ্ডু বলেন, আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত বলা যাচ্ছে না যে ভেতরে আরও লাশ আছে কি না।

স্থানীয়রা জানায়, কাভার্ড ভ্যান ও ট্রাকগুলোতে আগুন লাগার সময় বেশ কয়েকবার বিস্ফোরণের শব্দ শোনা যায়। পুড়ে যাওয়া গাড়িগুলোর কোনোটিতে কেমিক্যাল বা অন্য কোনো দাহ্য পদার্থ ছিল। যার ফলে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায় বলে স্থানীয়দের ধারণা।

এদিকে অগ্নিকাণ্ডস্থলের আশপাশে বাড়িঘর থাকায় স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে