রাজনীতি

বিরল রোগে আক্রান্ত মুক্তামনির বাড়িতে এস এম শওকত হোসেন

By Daily Satkhira

December 27, 2017

প্রভাষক শওকত আলী, ঝাউডাঙ্গা : বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনিকে দেখতে ছুটে গেলেন সদর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এস.এম শওকত হোসেন।

বুধবার সকাল সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের কামারবায়সা গ্রামে গিয়ে তার খোঁজ খবর নেন ও তার পরিবার বর্গের সাথে কথা বলে সমবেদনা জানান এস.এম শওকত হোসেন। মহান আল্লাহর কাছে দোয়া চাইতে ও ধৈর্য্য ধরারর আহবান জানিয়ে মুক্তামনির বাবা ইব্রাহিম হোসেনের হাতে বিভিন্ন ফল ও অার্থিক সহায়তা প্রদান করেন।

এসময় তার সঙ্গে ছিলেন, সদর উপজেলা অা’লীগের সাধারণ সম্পাদক মো. শাজাহান অালী, বন ও পরিবেশ সম্পাদক মো. মনিরুল ইসলাম মাছুম, দপ্তর সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, বাশদহা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ হোসেন, ঝাউডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রসিদ, খালেক শেখ, বাঁশদহা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খোরশেদ অালম রিপন প্রমুখ।

উল্লেখ্য, মুক্তামনি গত শুক্রবার ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে নিজ বাড়িতে ফেরেন। মুক্তামনির শরীরের অবস্থা সম্পর্কে তার পিতা ইব্রাহিম হোসেন বলেন, মুক্তামনি শরীরের অবস্থা উন্নতির চেয়ে অবনতির দিকেই যাচ্ছে। তিনি সকলের কাছে মুক্তামনির জন্য দোয়া কামনা করেন।