কালিগঞ্জ

সরকারের উন্নয়ন প্রচার ও গণমানুষের খোঁজ নিতে জনতার কাছে এমপি রুহুল হক

By Daily Satkhira

December 31, 2017

তোষিকে কাইফু/তরিকুল ইসলাম লাভলু : জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে তা জনগণের সামনে তুলে ধরে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ¦ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।

আ ’লীগের উন্নয়নের কথা তুলে ধরতে সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ মানুষের দোরগোড়ায় ছুটে চলেছেন তিনি। সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে রবিবার সকালে তাঁর নিজ বাড়িতে প্রতিদিনের ন্যায় গরিব-দুঃখী মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে বাসা থেকে পায়ে হেঁটে বের হয়ে নিজ নির্বাচনী এলাকা কালিগঞ্জ উপজেলার নলতার হাট-বাজার, চৌমূহনী বাজারে ৪/৫ কিলোমিটার পথ গাড়িতে না উঠে পায়ে হেঁটে বিভিন্ন দোকানে গিয়ে ক্রেতা-বিক্রেতা ও পথচারীসহ আপামর কুশল বিনিময় করেন তিনি। এসময় তিনি বলেন, দলকে গতিশীল করতে তরুণ ও নবীন নেতৃত্ব নির্বাচনের বিকল্প নেই।

এসময় দুপুর ১২ টায় রুহুল হক এমপি নলতায় সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় শনিবার সন্ধায় গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যাকারী কেবি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্রী শামিমা আক্তার শিউলির বাড়িতে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে তিনি বলেন-যাতে করে পরবর্তীতে কোথাও যেন এমন অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সে বিষয়ের উপর প্রতিটা অভিভাবকের সজাগ থাকার আহ্বান জানান।

পরে বিকাল ৩ টায় তিনি কালিগঞ্জ উপজেলা তারালী ইউনিয়নের গোপালপুর গ্রামে মা সমাবেশে যোগদান করেন এবং সেখানে তিনি সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, এই নৌকা মার্কায় ভোট দিয়ে দেশে স্বাধীনতা এসেছে। নৌকায় ভোট দিয়েই মানুষ উন্নত জীবন পেয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আবার নৌকাকেই জয়ী করতে হবে। তিনি বলেন, বিএনপি লুটেরাদের দল ক্ষমতায় এলে সব চলমান উন্নয়নের কাজ থেমে যাবে। ওই লুটেরাদের মাধ্যমে কোন উন্নয়ন হবে না। বর্তমান সরকারের নেতৃত্বে এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে সকলকে উন্নয়ন সহযোগী হিসেবে মায়েদের প্রতি বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানান।