বিনোদন

শাকিব-অপুর সালিশ ১৫ জানুয়ারি

By daily satkhira

January 03, 2018

বিনোদন ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশন প্রায় মাসখানেক আগে ঘোষণা দিয়েছিল, দেশের শোবিজ অঙ্গনের এই সময়ের সবচেয়ে আলোচিত তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে সালিশি বৈঠক বসাবে তারা। ডিএনসিসির সেই ঘোষণা মোতাবেক অবশেষে শুনানিতে হাজির হওয়ার জন্য শাকিব-অপুর কাছে নোটিশ পাঠানো হয়েছে।

নোটিশ মোতাবেক আগামী ১৫ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল-৩-এর অফিসে দুই তারকা দম্পতিকে নিয়ে শুনানি অনুষ্ঠিত হবে। শুনানির দিনে যথারীতি তাদের বক্তব্য নেয়া হবে বলে ডিএনসিসি কর্মকর্তারা জানিয়েছেন। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে সংসার করবেন।

প্রথম শুনানিতে কাজ না হলে তাদেরকে আরও দুইবার নোটিশ দিয়ে শুনানি করা হবে। এর মধ্যে তারা নিজেরা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন। আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মানুযায়ী তালাক কার্যকর হয়ে যাবে বলেও ডিএনসিসির পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে মাসখানেক আগে একজন নগর কর্মকর্তা জানিয়েছিলেন, অপু বিশ্বাসকে যেহেতু তার নিকেতনের বাসার ঠিকানায় তালাকের নোটিশ দেয়া হয়েছে, তাই ওই এলাকায় ডিএনসিসির যিনি জোনাল কর্মকর্তা রয়েছেন তিনিই সালিশি বৈঠকের প্রধান হবেন। জোনাল কর্মকর্তা চাইলে এক্ষেত্রে স্থানীয় জনপ্রতিনিধিকেও বৈঠকে যুক্ত করতে পারবেন।

এছাড়া ডিএনসিসি মেয়রের সহকারী সৈয়দ আবু সালেহ বলেছিলেন, ‘শাকিব -অপুর ঘরে একটি ফুঁটফুঁটে সন্তান রয়েছে। তাছাড়া মানবিক কারণে দেশের জনপ্রিয় এই দুই তারকার সংসার রক্ষার চেষ্টা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। আশা করছি- কামিয়াবি হবো।’

উল্লেখ্য, অপু বিশ্বাসকে তালাক দিতে পারেন স্বামী শাকিব খান- এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে গত ২০ অক্টোবর থেকে। ছেলে জয়কে কাজের মেয়ে শেলীর কাছে তালাবদ্ধ অবস্থায় রেখে অপু কলকাতা চিকিৎসা করাতে গেলে ক্ষুব্ধ হন স্বামী শাকিব খান। সেসময় তিনি অপুর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানান। পরে আরও কয়েকটি অভিযোগ এনে গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তিনি তালাকের নোটিশ পাঠান।