শ্যামনগর

শ্যামনগরের হাফিজ ১৪ দিন ধরে নিখোঁজ

By Daily Satkhira

January 11, 2018

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের শংকরকাটি গ্রামে হাফিজুর রহমান(২২) নামে এক ব্যক্তি ১৪ দিন ধরে নিখোঁজ হয়েছে বলে তার পরিবার জানান।

হাফিজুর রহমানের মা আকলিমা বলেন, আমার ছেলের হালকা মানসিক সমস্যা ছিল। এবছর প্রথমে কুমিল্লা ইট ভাটায় যায় কাজ করতে। এরপর আড়াই মাস সেখানে কাজ করার পর ঢাকা আমিন বাজারে রউফ সরদারের তত্বাবধানে ইটের ভাটায় একদিন আর এক বেলা কাজ করে। এরপর থেকে আর ছেলের খোঁজ পাচ্ছি না।

হাফিজুর রহমানের পিতা ফজলুল হক বাদী হয়ে গত ০৩.০১.২০১৮ তারিখে শ্যামনগর থানায় ১২৪ নং একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সাধারণ ডায়েরি সূত্রে জানাগেছে, গত ২৮.১২.২০১৭ ইং তারিখে শ্যামনগরের পাতাখালীর আব্দুর রউফ সরদারের তত্বাবধানে ঢাকা আমিন বাজার নামক স্থানে ইটের ভাটায় কাজের উদ্দেশ্যে যায়। এরপর গত ০১.০১.২০১৮ ইং তারিখে আমার ছেলে হঠাৎ ০১৯৬০১১১৭০৯ নম্বরের মাধ্যমে আমার কাছে ফোন করে বলে যে, আব্বা আমার কাছে টাকা নেই, আমাকে দ্রুত কিছু টাকা পাঠিয়ে দাও বলে একটি বিকাশ নম্বর দেয়। পরবর্তীতে আমি উক্ত বিকাশ নম্বরে টাকা পাঠিয়ে দেই। এরপর আমার সন্দেহ হলে আমি উক্ত ইটভাটায় যায়। কিন্তু আমার ছেলের কোন সন্ধান পায়নি। এমতাবস্থায় আমার ছেলেকে ফিরে পেতে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।