কলারোয়া

‘শ্রেণি-বৈষম্য ভুলে মানুষকে মূল্যায়ন করা-ই মনু্ষ্যত্ব’- এমপি লুৎফুল্লাহ

By Daily Satkhira

January 12, 2018

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন- ‘আমাদের আসল পরিচয় আমরা মানুষ। শ্রেণি-বৈষম্যের ভেদাভেদ ভুলে সকল মানুষকে সমভাবে মূল্যায়ন করাটা-ই আসল মনু্ষ্যত্ব। তীব্র শীতে অসহায় মানুষের দূর্দশা লাঘব করতে আমি আপনাদের মাঝে এসেছি।’

শুক্রবার সন্ধ্যায় তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের আদিবাসীদের আবাসস্থল মুন্ডা পাড়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি এ কথা বলেন।

নগরঘাটার মুন্ডা পাড়ার ৪০টি পরিবারের ৫০জন বয়স্ক মানুষকে নিজ হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল জড়িয়ে দেন ও প্রদান করেন কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর প্রভাবশালী এ সদস্য।

আদিবাসী মুন্ডারা এসময় ‍লুৎফুল্লাহ এমপিকে বুকে জড়িয়ে প্রার্থনা করেন ও কৃতজ্ঞতা জানান।

কৃতজ্ঞতার জবাবে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন- ‘আমার সাধ্যমত আমি আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকবো। বর্তমান সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিতে সাতক্ষীরার আদিবাসীদের সম্পৃক্ত করতে আমি কাজ করবো।’

শীতবস্ত্র বিতরণকালে সেখানে আরো উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপুসহ ১৪দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।