বিনোদন

অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে শাকিব-বুবলীর ‘সুপার হিরো’

By Daily Satkhira

January 22, 2018

শাকিব খান ও শবনম বুবলীর নতুন চলচ্চিত্র ‘সুপার হিরো’ ছবির শুটিং শুরু হবে আগামীকাল মঙ্গলবার থেকে অস্ট্রেলিয়ায়। টানা শুটিং শেষে আগামী মাসে ছবির কিছু অংশ বাংলাদেশে শুটিং হওয়ার কথা রয়েছে। শুটিংয়ে অংশ নিতে শিগগিরই অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব ও বুবলী।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। তিনি গতকাল রোববার শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন। আশিকুর রহমান গতকাল বলেন, “আগামী ২৩ তারিখ থেকে আমরা সেখানেই ‘সুপার হিরো’ ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে শাকিব ও বুবলীর সঙ্গে কথা হয়েছে। আমি সেখানে গিয়ে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে তাঁরাও অস্ট্রেলিয়ায় চলে আসবেন।”

শাকিব-বুবলী কবে থেকে শুটিংয়ে অংশ নেবেন—জানতে চাইলে আশিক বলেন, ‘আমরা ২৩ তারিখ থেকে ছবির শুটিং শুরু করব। ছবির গল্পে তো শুধু শাকিব-বুবলী নয়, আরো শিল্পী আছেন। আমি তাঁদের দিয়ে ছবির শুটিং শুরু করব। আর এরই মধ্যে শাকিব খান শুটিংয়ে চলে আসবেন।’

কলাকুশলী অস্ট্রেলিয়া থেকেই নেওয়া হবে জানিয়ে আশিক বলেন, ‘আমি ছবির শুটিং করব অস্ট্রেলিয়ান টেকনিক্যাল পারসনদের নিয়ে। আমি যেহেতু সেখানে থাকি, সে হিসেবে সেখানে আমার একটা সেটআপ তৈরি হয়েছে। তাঁদের নিয়েই কাজটি করব। তবে বাংলাদেশের অংশটা আমি বাংলাদেশের কলাকুশলীদের নিয়ে করব।’

থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।