বিনোদন

প্রকাশ্যে দীপিকা ও প্রিয়াঙ্কার ঝগড়া! ভাইরাল ভিডিও

By Daily Satkhira

February 04, 2018

দীপিকা ও প্রিয়াঙ্কার মধ্যে যে একটা অদৃশ্য লড়াই রয়েছে, একথা বি-টাউনে কান পাতলেই শোনা যায়। অভিনয় দক্ষতার দিক থেকে তারা যে একে অপরের প্রতিদ্বন্দ্বী সেকথা আর নতুন করে বলার কিছু নেই।

তবে শুটিং চলাকালে বলিউডের এই দুই শীর্ষ অভিনেত্রী যে এভাবে প্রকাশ্যে ঝগড়া করতে পারেন, সেকথা হয়ত কেউ ভাবতেও পারেন না। তবে এমনটাই ঘটেছে। দু’বছর আগে সঞ্জয়লীলা বনশালি ‘বাজিরাও মস্তানি’ সিনেমার শুটিংয়ের সময় দুই অভিনেত্রী ঝগড়ার ভিডিও সম্প্রতি নতুন করে সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে।

বিশ্বাস হচ্ছে না তো? তবে একথা সত্যি। ভিডিওতে দেখা গেছে ‘বাজিরাও মস্তানি’ ‘পিঙ্গা’গানের শুটিংয়ের সময় একে অপরের উল্টো দিকে মুখ করে বসে ঝগড়া করছেন। এমনকি ঝগড়া জের এতটাই যে দীপিকা প্রিয়াঙ্কাকে ছুরি দেখাতেও দ্বিধা করলেন না।

তবে না, এসবই ঘটেছে নেহাতই মজা করেই। ‘বাজিরাও মস্তানি’তে দুই সতীনের যে ঝগড়া দেখানো হয়েছে সেটাই পর্দায় তুলে ধরার আগে কিছুটা মজা-মশকরা করছিলেন দিপ্পি ও পিগি চপস। তারপরই আবার শুরু করে দিলেন পিঙ্গা গানের শুটিং।

ভিডিওতে ‘পিঙ্গা’ গানটির শুটিংয়ের পুরো দৃশ্যটিও দেখা গেছে, যে কীভাবে এই কঠিন নাচটি পর্দায় ফুটিয়ে তুলেছেন দীপিকা ও প্রিয়াঙ্কা।