বিনোদন

ফের ঘনিষ্ঠ রণবীর-দীপিকা

By daily satkhira

November 05, 2016

অনলাইন ডেস্ক: বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। কিছু দিন আগেও মুম্বাইয়ের একটি জনপ্রিয় ট্যাবলয়েডে প্রকাশিত খবরে দাবি করা হয়েছিল, রণবীর নাকি দীপিকার ওপর বেশ চটে আছেন। দীপিকা নাকি রণবীরে আগ্রহ হারাচ্ছেন। দীপিকার কাজ নিয়ে রণবীর যথেষ্ট আগ্রহী হলেও নায়িকা নাকি তেমন ‘পাত্তা’ দিচ্ছেন না তাকে।

কয়দিন আগে দীপিকার প্রথম হলিউডি ছবি ‘ট্রিপল এক্স’-এর প্রথম ট্রেলার মুক্তি পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই রণবীর সেটি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। একই সঙ্গে দীপিকার প্রশংসাতেও মুখর হন তিনি। কিন্তু দীপিকা কেমন যেন উদাসীন। রণবীরের ছবি ‘বেফিকরে’র ট্রেলার নিয়ে কোনও রকম উচ্ছ্বাসও প্রকাশ করেননি দীপিকা।

তবে বলিউড টাউনের সাম্প্রতিক একটি বিপোর্ট অবশ্য রণবীর-দীপিকার ব্রেক আপের সব তথ্যকেই ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছে। ওই রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি ওদের দুজনকে দীপিকার বাড়ির কাছে একটা গাড়ির শো রুমে দেখা যায়। শোনা যাচ্ছে, দীপিকা একটা নতুন গাড়ি কিনবেন। তাই ওকে এ ব্যাপারে সাহায্য করতে সঙ্গে ছিলেন রণবীরও। এখানে বেশ ঘনিষ্ঠ ভাবেই দেখা গিয়েছে দুজনকে। শুধু তাই নয়, ভিড় একটু হালকা হতেই রণবীর-দীপিকা একে অপরকে জড়িয়ে ধরে চুমুও খেয়েছেন!