সাতক্ষীরা

মাধবকাটিতে কালীপূজা ও বসন্ত উৎসব অনুষ্ঠিত

By Daily Satkhira

February 16, 2018

প্রভাষক শওকত আলী বাবু : বিশ্ব শান্তি কামনায় ৪দিন ব্যাপী সার্বজনীন শ্রী শ্রী দোগাছিয়া মহাশ্মশান কালীপূজা ও বসন্ত উৎসবের ৩য় দিনে কীর্তন, আলোচনা সভা ও যাত্রাপালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে দোগাছিয়া মহাশ্মশান ও কালী মন্দির কমিটি আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মন্দির কমিটির সভাপতি বাবু মুকুন্দ মোহন ভারতী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মোস্তাক আহমেদ রবি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জোৎস্না আরা, যুগ্ন সম্পাদক সুলেখা দাস, আগরদাঁড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, যুগ্ন সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন মুকুল, ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান সানা, তুজলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল কাশেম, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও মাধবকাটি বাজার কমিটির সভাপতি আবুল খায়ের বিশ্বাস, বাজার কমিটি ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমাণ্ডের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির লিটু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সুধাংশু শেখর সরকার।