বিনোদন

মিম ১১৭, পূজা ২১

By Daily Satkhira

February 17, 2018

শুক্রবার সারা দেশে মুক্তি পেয়ছে দুইটি চলচ্চিত্র। একটি ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান ও মিমের ‘আমি নেতা হবো’ ও অন্যটি কলকাতার নবাগত নায়ক ও বাংলাদেশের নবাগতা নায়িকা পূজার ‘নূর জাহান’।

‘আমি নেতা হবো’ চলচ্চিত্রটির মাধ্যমে দীর্ঘ নয় বছর পর ফের জুটি বাধালেন শাকিব খান ও মিম। উত্তম আকাশ পরিচালিত ছবিটি দেশের ১১৭ হলে মুক্তি পেয়েছে। যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছিলো যে ১৫০ হলে মুক্তি দেয়া হবে ছবিটি।

শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী-মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াত ও ডিজে সোহেল প্রমুখ।

এদিকে বড় পর্দায় যৌথ প্রযোজনার ছবি নূরজাহান দিয়ে অভিষেক হলো নবাগতা নায়িকা পূজা চেরির। শুক্রবার সারা দেশের ২১ টি হলে মুক্তি পেলো ছবিটি। ছবিটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার আদ্রিত। এটি দু’জনারই প্রথম ছবি।

ছবির পরিচালক আবদুল আজিজ জানান, ‘নূর জাহান’ মিষ্টি প্রেমের মৌলিক গল্পের ছবি, এটি কোন নকল ছবি না। ছবিটি পরিবার নিয়ে দেখার মত একটি ছবি। আশাকরি আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন।

গ্যারান্টি দিয়ে তিনি উপস্থিত দর্শকদের বলেন, ‘দেশের প্রধান প্রধান হল গুলোতে মুক্তি পেয়েছে ‘নূর জাহান’। ছবিটি অবশ্যই ভাল লাগবে আপনাদের আর ভাল লাগবে, আর ভাল না লাগলে আমরা আপনার টাকা ফেরত দিব। আমার বিশ্বাস ‘নূর জাহান’ একবার দেখলে বারবার দেখবেন’

কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি পরিচালনা করেছেন কলকাতার অভিমন্যু মুখোপাধ্যায় ও বাংলাদেশের আব্দুল আজিজ।