বিনোদন

মৈত্রী এক্সপ্রেসে জয়া-চঞ্চল!

By Daily Satkhira

February 18, 2018

টালিগঞ্জের নতুন ছবি ‘মৈত্রী এক্সপ্রেস’-এ অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। এটি পুরোনো খবর। তবে নতুন খবর হলো ছবিটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের জন্য কথা চলছে বাংলাদেশের চঞ্চল চৌধুরীর সঙ্গে।

দেশভাগের প্রেক্ষাপট এবং ভিন্ন ধর্মের দুই মানব-মানবীর প্রেম নিয়ে অমিতাভ ভট্টাচার্যের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত এবং জয়া আহসান। তাঁদের চরিত্রের নাম যথাক্রমে সাম্য ও মৈত্রী। যিশু ও জয়ার রিল লাইফ রোম্যান্সও এই ছবির বড় আকর্ষণ। এ ছাড়া ছবিতে থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়, অরুণিমা ঘোষও। একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায়।

‘রক্তকরবী’ খ্যাত নির্মাতা জানিয়েছেন, শুটিং করবেন মার্চ-এপ্রিলে। লোকেশন কলকাতা, টাকি, মুর্শিদাবাদ, বোলপুর, ঢাকাসহ বাংলাদেশের কিছু এলাকা।

এদিকে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’র শুটিংয়ে অংশ নিতে জয়া এখন কলকাতায়। একসঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন জয়া-চঞ্চল। জয়ার প্রযোজনায় অনম বিশ্বাসের ছবি ‘দেবী’তে তাঁরা প্রথম অভিনয় করেন। ছবিটি এখনো মুক্তি পায়নি। ‘মৈত্রী এক্সপ্রেস’-এ চেপে বসলে এটি হবে একসঙ্গে তাঁদের দ্বিতীয় ছবি।