সাতক্ষীরা

তুজুলপুর স্কুলের এক ছাত্রকে পিটিয়েছে দুর্বৃত্তরা

By Daily Satkhira

February 18, 2018

নিজস্ব প্রতিবেদক: স্কুল ছুটির পরে বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রকে পেটালো দুর্বৃত্তরা । আহত আশিকুর রহমান তুজলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। সে সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইকরামুল ইসলামের ছেলে।

আশিকুর রহমানের পিতা ইকরামুল ইসলাম ডেইলি সাতক্ষীরা’কে বলেন,  রবিবার বিকালে স্কুল ছুটির পর  বাড়ি ফেরার পথে তুজলপুর এলাকার একদল সন্ত্রাসী তার ছেলেকে ধরে নিয়ে যায়। আশিকের সহপাঠি সোহেলের মাধ্যমে বিষয়টি জানতে পারি। স্বসস্ত্র সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি মারতে মারতে ভ্যান করে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে প্রায় ২ঘন্টা অতিবাহিত হওয়ার পর রক্তাক্ত ও অচেতন অবস্থায় তুজলপুরের মোশাররফের পুত্র কিবরিয়া ভ্যান যোগে ছয়ঘরিয়ার ভোবার বটতলা এলাকায় ফেলে রেখে যায় বলে জানতে পার‌ি । এলাকাবাসি তাকে উদ্ধার করে তার মা বাবাকে খবর দেয়। আহত অবস্থায় তাকে দ্রুত সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্র জানায়, স্কুল ছুটির পর  বাড়ি ফেরার পথে তুজলপুর এলাকার একদল সন্ত্রাসী আকস্মিকভাবে মারতে মারতে ভ্যানে করে তুলে নিয়ে যায়।

আহত স্কুল ছাত্র আশিকুর জানান, তুজলপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আবু শাম, সাহাবুদ্দীনের ছেলে শামিম হোসেন, মোশাররফ হোসেনের ছেলে কিবরিয়াসহ অজ্ঞাত ১০/১২ জন তাকে হামলা করে।

তুজলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমের কাছে জানতে চাইলে বিষয়টি তিনি এড়িয়ে যান।