কালিগঞ্জ

কালিগঞ্জে শিক্ষক দম্পতিকে অজ্ঞান করে দুর্ধর্ষ চুরি সংগঠিত

By Daily Satkhira

February 19, 2018

ভ্রাম্যমাণ প্রতিনিধি(কালিগঞ্জ): কালিগঞ্জে এক শিক্ষক দম্পতির বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। শনিবার দিবাগত রাতে তাদেরকে অজ্ঞান করে বাড়ি থেকে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায় চোরচক্র।

জানা যায়, শনিবার দিবাগত রাতে খাবার খেয়ে ঘুমাতে যান উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত আব্দুল জব্বার গাজীর ছেলে বেজুয়া ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদাউস হোসেন (৪৮) ও তার সহধর্মিনী একই স্কুলের সহকারী শিক্ষিকা জেসমিন সুলতানা (৩৮)। ঘুমানোর পরপরই তারা জ্ঞান হারিয়ে ফেলেন। পরবর্তীতে চোরচক্র নগদ আড়াই হাজার টাকা, একটি এ্যান্ড্রয়েডসহ তিনটি মোবাইল সেট, স্বর্ণালঙ্কার, ব্যাংকের চেক, জমির দলিলপত্রসহ অর্ধ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পরদিন সকালে প্রতিবেশীরা বিষয়টি নিশ্চিত হয়ে অজ্ঞান অবস্থায় তাদেরকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রায় ২০ ঘন্টা পর তাদের চেতনা ফিরে আসলেও সম্পূর্ণ সুস্থ না হওয়ায় এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছেন ফেরদাউস হোসেনের ভাই ইউনুস আলী। চোরেরা আরও মালামাল নিয়ে গেছে কিনা তার ভাই ও ভাবী সুস্থ হওয়ার পর নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান। চেতনানাশক স্প্রে করে ওই শিক্ষক দম্পতিকে অজ্ঞান করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।