কালিগঞ্জ

কা‌লিগ‌ঞ্জে এক সন্তা‌নের জননীর আত্নহত্যা

By Daily Satkhira

February 25, 2018

ভ্রাম্যমাণ প্র‌তি‌নি‌ধি(কা‌লিগঞ্জ): কা‌লিগঞ্জ উপ‌জেলার কুশু‌লিয়া ইউনিয়‌নের পি‌রোজপুর হাট‌খোলা এলাকায় এক সন্তা‌নের জননী আত্নহত্যা ক‌রে‌ছে। ঘটনা‌টি ঘ‌টে‌ছে র‌বিবার সকাল ১০ টার দিকে। সে পি‌রোজপুর হাটখোলা এলাকার রামপ্রসাদ সরকা‌রের স্ত্রী ও য‌শোর জেলার কেশবপুর উপ‌জেলার মৃত প্রশান বিশ্বা‌সের মেয়ে পিং‌কি সরকার (২১)।

স‌রেজ‌মি‌নে ও স্থানীয় গৃহবধু ফ‌রিদা,‌ হেনা ও শা‌কিলার মাধ্য‌মে জানা যায়, রামপ্রসা‌দের সা‌থে পিং‌কির ৪ বছর আগে বি‌য়ে হয়। বি‌য়ের ১ বছর যে‌তে না যে‌তেই তুচ্ছ ঘটনা কেন্দ্র ক‌রে তা‌দের মধ্যে প্র‌তি‌নিয়ত ঝগড়া হত। র‌বিবার সকা‌লে সা‌ড়ে ৮ টার দি‌কে পিং‌কির সা‌থে তার শ্বাশু‌রির ঝগড়া হয়। দুজ‌নের বাক‌বিতন্ডতার এক পর্যা‌য়ে তার শ্বাশু‌রি তৌসুল্ল্যা সরকার তা‌কে মারধর ক‌রে। সু‌যোগ বু‌ঝে তা‌দের বসত ঘ‌রের দরজা বন্ধ ক‌রে র‌শির সাহা‌য্যে রু‌মের আড়ার সা‌থে ঝু‌লে প‌ড়ে এক সন্তা‌নের জননী পিং‌কি। সকাল ১০ টার দিকে তার স্বামী টের পে‌য়ে জানালা ভে‌ঙ্গে ভিত‌রে প্র‌বেশ করে তা‌কে উদ্ধার ক‌রে। পরবর্তী‌তে স্থানীয় ডাক্তার এসে তা‌কে মৃত ঘোষনা ক‌রে।

ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে কা‌লিগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুবীর দত্ত ব‌লেন খবর পে‌য়ে আমি সঙ্গীয় ফোর্স নি‌য়ে ঘটনা স্থ‌লে যে‌য়ে সুরতহাল রি‌পোর্ট শে‌ষে মর‌দেহ ময়না তদ‌ন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এছাড়া থানায় এক‌টি অপমৃত্যু মামলা দা‌য়ে‌র হ‌য়ে‌ছে (মামলা নং-১০ তাং ২৫-২-১৮ খ্রিঃ)।