বিনোদন

বিনা কর্তনে ছাড়পত্র পেল ববির ‘বিজলী’

By Daily Satkhira

February 28, 2018

বিনা কর্তনে সেন্সরবোর্ড পাড়ি দিয়ে মঙ্গলবার ছাড়পত্র পেল ববির ‘বিজলী’ ছবিটি। খবরটি নিশ্চিত করেছেন ববি নিজেই।

তিনি বলেন, আজ ছবিটি প্রদর্শিত হয়েছে সেন্সরবোর্ডে। দেখার পর ছবিটি ‘আনকাট সেন্সর’ পেয়েছে। ববি আরও বলেন, সেন্সর বোর্ডের সবাই ছবিটির বেশ প্রশংসা করেছে এবং বাংলা সিনেমার যে এখন উন্নতি ঘটেছে তা দেখে তারা উচ্ছ্বাস প্রকাশ করেছে।

‘বিজলী’ ছবিটি ববির হোম প্রোডাকশনের। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ইতোমধ্যে এই ছবির দুইটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি” গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এ ছবিতে একজন সুপারওম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি। বাংলাদেশসহ মোট চারটি দেশে ক্যামেরাবন্দী হয়েছে ছবিটির দৃশ্যায়ন। হলিউড-বলিউডে বিষয়টা পুরনো হলেও ঢালিউডের প্রেক্ষাপটে সুপারহিরো চরিত্রগুলো অনেকটাই নতুন।

দর্শকরা গ্রহণ করবে কি করবে না, তা নিয়ে ভয় আছে কী না জানতে চাইলে ববি বলেন, দেখুন আর কত পিছিয়ে থাকবো। এখনই সময় উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাওয়ার। তবে ভয় নয়, বিশ্বাস আছে দর্শকরা সানন্দেই গ্রহণ করবেন ছবিটি। কারণ সুপারওম্যান চরিত্র হলেও এটি খুব সাবলীলভাবে উপস্থাপিত হয়েছে সিনেমায়। হলিউডে ‘স্পাইডারম্যান’, ‘সুপারম্যান’, ‘ওয়ান্ডার ওমেন’ আছে। এছাড়া বলিউডে আছে ‘কৃশ’। অন্যদিকে আমাদের দেশে এমন ছবি একটিও নেই। বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলি’।