শ্যামনগর

শ্যামনগরে স্বাধীনতা দিবস টি-২০ ম্যাচে গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব জয়ী

By Daily Satkhira

March 02, 2018

আব্দুল আলিম: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের অংশ হিসেবে শ্যামনগর উপজেলার কলবাড়ী মিতালী সংঘের আয়োজনে গতকাল ০১ লা মার্চ স্থানীয় কলবাড়ী নেকজানিয়া মাধ্যঃ বিদ্যালয় মাঠে এক প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় চির প্রতিদ্বন্দ্বী “গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব” ও “রয়েল ক্রিকেটারস” এর মধ্যকার জাঁকজমকপূর্ণ ফাইনাল ম্যাচে গ্লোরিয়াস ক্রিকেট ক্লাব ৬০ রানে জয়লাভ করেন। বেলা ১১ ঘটিকায় অনুষ্ঠিতব্য ম্যাচ শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন গ্লোরিয়াস ক্রিকেট ক্লাবের অধিনায়ক স.ম ওসমান গনী সোহাগ। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারের খেলায় ১৯ তম ওভারে সবকটি উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করেন। জবাবে ব্যাট করতে নেমে রয়েল ক্রিকেটারস এর খেলোয়াড়েরা প্রথমে বিপর্যের সম্মুখীন হয়। ২১৩ রানের লক্ষ্য তাড়া করে সবকটি উইকেট হারিয়ে ১৫২ রান করতে সক্ষম হন। উক্ত ম্যাচে সেরা ব্যাটসম্যান হিসেবে রাকেশ মন্ডল ব্যক্তিগত ৮৪ রান এবং সেরা বোলার হিসেবে তানভীর সোহেল ৫ টি উইকেট শিকার করেন।

বিজয়ী দল, সেরা খেলোয়াড়, আম্পায়ার, স্কোরার ও কমেন্টেটরের হাতে পুরষ্কার তুলে দেন সাতক্ষীরা জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান, পরিচ্ছন্ন তরুণ জননেতা বাবু ডালিম কুমার ঘরামী। এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন সাংবাদিক গৌতম মন্ডল, ইউপি সদস্য কামরুজজামান, শ্যামল কুমার, সমাজসেবক সাবুত আলী, রেজাউল ইসলাম মোল্লা প্রমুখ।

স্কোরারের দায়িত্বে ছিল আল-মামুন ও কমেন্টেটরের দায়িত্বে ছিল গৌতম। সমগ্র খেলাটি পরিচালনা করেন আম্পায়ার দেবদাস বর্ম্মন ও মো. ফারুক হোসেন।