বিনোদন

জাহ্নবীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কাপুর পরিবার

By Daily Satkhira

March 09, 2018

সদ্যপ্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর জন্মদিন ছিল গত ৬ মার্চ। এই প্রথম মাকে ছাড়া জন্মদিনে বোনদের সঙ্গে মিলে জন্মদিন পালন করেছিলেন জাহ্নবী। কিন্তু সেই ছবি সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়তেই রীতিমতো ট্রোল করা হল জাহ্নবীকে।

কেবল জাহ্নবীই নয়, তার বোন খুশি, বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অংশলা বাদ যাননি কেউই। অনিল কাপুরকে মেয়ে বলিউড অভিনেত্রী সোনম কাপুরকেও ছাড়া হয়নি। কেন শ্রীদেবীর মৃত্যুর কিছুদিন পরে এই ভাবে জন্মদিন উদযাপন করলেন, অভিযোগ করছেন নেটিজেনরা।

ভারতের মতো দেশে বিনোদন ও ক্রিকেট জগতের তারকাদের কতটা চাপ নিতে হয়, সেটা পরিষ্কার হয়ে যায় জাহ্নবীর ট্রোলড হওয়ার এই ঘটনায়। এমনিতেই সোশ্যাল মিডিয়া এসে যাওয়ার পরে তারকা ও সাধারণ মানুষের মধ্যে দূরত্ব কমে গেছে। তারকার কোনও ছবি বা কোনও কথাবার্তা অপছন্দ হলে সরাসরি তারকার কাছে সেই বার্তা পাঠিয়ে দেওয়া যায়।

পাশাপাশি আগে তারকাদের সম্পর্কে আগে যে সব কথা বলা হতো পাড়ার রক, কলেজ ক্যান্টিনে, এখন সেগুলোই আলোচিত হয় সোশ্যাল মিডিয়ায়। তৈরি হয়ে যায় মিম। এবং সেগুলির বেশির ভাগই অনেক সময়ে সীমানা ছাড়িয়ে যায়। তবে সকলেই যে এমনটা বলেছেন তা নয়। কেউ কেউ জাহ্নবীর পাশে দাঁড়িয়ে জানিয়ে দিয়েছেন, যে ভাবে জাহ্নবী এই কঠিন সময়ে দাঁড়িয়ে লড়াই করছেন তা সত্যিই প্রশংসনীয়। বরং যারা খারাপ কমেন্ট করছেন, তাদের কথাকে গ্রাহ্য না করার পরামর্শ দিচ্ছেন জাহ্নবীকে।