বিনোদন

শাকিব-অপু কাছাকাছি

By Daily Satkhira

March 19, 2018

কলকাতায় ‘ভাইজান এলোরে’ ছবির শুটিং চলছে। সেই ছবির সেটেই হাজির হলেন ঢাকার পর্দার চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব ও খান ও টালিগঞ্জের অভিনেত্রী শ্রাবন্তী এখন ছবিটির শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

গত ২ মার্চ গান দিয়েই এই ছবির শুটিং শুরু হয়েছে। শাকিব একা নন, এই ছবির গানে অংশ নিয়েছেন কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার। ছবিটির শুটিংয়ে বাংলাদেশি অভিনেত্রী দীপা খন্দকারও অংশ নিয়েছেন। আগামী ঈদুল ফিতরে ‘ভাইজান এলোরে’ ছবিটি সাফটা চুক্তিতে মুক্তি দেয়া হবে। ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জি।

গতকাল রবিবার এই ছবির সেটে ভিন্ন স্থির চিত্রে শাকিব ও অপুকে দেখা গেল হাসিমুখে। পুত্র জয়কে নিয়ে তিনি কলকাতায় যান। সেখানে গিয়ে যে শাকিবের মুখোমুখি হবেন এটা জানা ছিল না গণমাধ্যমকর্মীদের। তবে অপু বিশ্বাসের ভেরিফায়েড ফেসবুক পেইজ ও ভারতের এসকে মুভিজের প্রকাশিত দুই ভিন্ন চিত্রে শাকিব, অপু, শ্রাবন্তী ও জয়কে পাওয়া গেছে একই ফ্লোরে।

এই দুটি স্থিরচিত্রই নিশ্চিত করে দেয় শাকিব ও অপুর মুখোমুখি হওয়ার কথা। শাকিব ও অপুর হাসিমুখ বলে দেয় তারা সাময়িক সময়ের জন্য হলেও সকল মনোমালিন্য ভুলে গিয়েছিলেন। যদিও তারা আনুষ্ঠানিক ডিভোর্সের মাধ্যমে এখন ভিন্ন মেরুর বাসিন্দা তবে সেই স্থির চিত্র বলে দেয় তাদের সাময়িক সুখ সময়ের কথা।

ভাইজান এলো রে ছবির সেটে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে যেহেতু সেহেতু বলা যায় শাকিব-অপুর সম্পর্ক বিচ্ছেদ হয়ে যে কঠিন বরফ হয়েছিল তা কিছুটা গলতে শুরু করেছে। আর এর নিয়ামক হিসেবে কাজ করছে তাঁদের পুত্র আব্রাহাম খান জয়।

তবে এই শীতল সম্পর্ক কতটা শীতল হবে কিংবা আদৌ হবে কি না তা সময় বলে দেবে। অন্তত অল্প সময়ের জন্য হলেও ভক্তদের এই ছবি দুটো কিঞ্চিৎ আনন্দ দেবে বলার অপেক্ষা রাখে না। যদিও জানা যায়নি শাকিব অপুর মধ্যে কী কথা হয়েছে কিংবা হয়েছে কি না।