বিনোদন

আইটেম গানের শুটিংয়ে নৌমন্ত্রী শাজাহান খান !

By Daily Satkhira

March 21, 2018

সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির আইটেম গানের শুটিং শেষ হয়েছে।

সোমবার (১৯ মার্চ) এফডিসির ৮ নম্বর ফ্লোরে চলছিল ‘সাহসী যোদ্ধা’ ছবির আইটেম গানের শুটিং। এই আইটেম গানে অংশ নেন নায়িকা পপি। কিন্তু এ সময় সেখানে উপস্থিত ছিলেন নৌমন্ত্রী শাজাহান খান।

জানা গেছে, ছবিটির পরিচালক সাদেক সিদ্দিকীর আমন্ত্রণেই মন্ত্রী শুটিং সেটে এসেছিলেন।

হঠাৎ আইটেম গানের শুটিংয়ে নৌমন্ত্রীর উপস্থিতি নিয়ে পরিচালক সাদেক সিদ্দিকী বলেছেন, ‘নৌমন্ত্রী শাজাহান খান আমার বন্ধু মানুষ। আমরা দীর্ঘদিন ধরে একসঙ্গে রাজনীতি করি। আমার ছবির শুটিং দেখার জন্য দাওয়াত করেছিলাম বন্ধুকে। এখানে তিনি মন্ত্রী হিসেবে আসেননি। এসেছেন শুধুই আমরা বন্ধু হিসেবে। তা ছাড়া শাজাহান খান যেকোনো কালচারাল অনুষ্ঠান অনেক পছন্দ করেন। অনেক শিল্পমনা মানুষ, গত সোমবার আমাদের শুটিংয়ে অনেকটা সময় কাটিয়েছেন, এনজয় করেছেন। বন্ধুকে শুটিংয়ে পেয়ে আমারও ভালো লেগেছে।’

পরিচালক আরো বলেন, সোমবার (১৯ মার্চ) আমরা এই ছবির আইটেম গানের শুটিং শেষ করেছি। আমরা এর আগেও এই গানের শুটিং করেছিলাম, কিন্তু কিছু টেকনিক্যাল সমস্যার কারণে গানটি ফের নতুন করে শুটিং করা হলো।

‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করছেন আমিন খান ও পপি। এছাড়াও এ ছবিতে আরো অভিনয় করছেন ইমন, শিরিন শিলা, অভি, রিপা, রেবেকা, ববি, ফরহাদ, সুব্রত, সাহেলা, বাবলু, হেলাল খান প্রমুখ।