ফিচার

ঝাউডাঙ্গায় গাঁজাসহ ১৪ট মামলার আসামি মাদক সম্রাট মুকুল আটক

By Daily Satkhira

March 30, 2018

মাষ্টার মফিজুর রহমান : সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর দেবনগরে পুলিশের অভিযানে ২শত গ্রাম গাঁজা সহ এক মাদক সম্রাটকে আটক করেছে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর দেবনগর গ্রামের মৃত আনছার আলী সরদারের ছেলে জামাত কর্মী মুকুল হোসেন (৫২)।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝাউডাঙ্গা বিটের দায়িত্বপ্রাপ্ত সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দেবনগর থেকে বুধবার রাতে ২শত গ্রাম গাঁজা সহ মুকুলকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, মুকুল ১৪টি নাশকতা ও মাদক মামলার অাসামি। সে একজন চিহ্নিত গাঁজা ও ফেনসিডিল ব্যবসায়ী এবং নাশকতা মামলার পলাতক আসামী। তাকে আটকের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, মাদক দ্রব্য নির্মূলে তিনি বদ্ধপরিকর। মাদকের সাথে কখনোই আপস নয়। মাদক ও আসামী আটকের পর যারা তাদেরকে ছাড়াতে জোর তদ্বির করছেন, তাদেরকেও ছাড়া হবে না। কিছু চিহ্নিত দালালের কারণে পেশাগত দায়িত্ব পালনে পিঁছপা হবেন না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করে সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন।