বিনোদন

ক্যাটরিনাকে নিয়ে সালমান-শাহরুখের রেষারেষি !

By Daily Satkhira

April 02, 2018

ক্যাটরিনা কাইফের প্রতি সালমান খানের অনুরাগ অজানা কিছু নয়। ক্যাটরিনাকে নিয়ে মশকরা করলে সালমান খানের ঠোঁটে লজ্জার হাসি সবাই দেখেছেন। আর সেই ক্যাটকে নিয়েই নাকি এবার কিং খান শাহরুখের সঙ্গে রেষারেষি শুরু হয়েছে সালমান খানের।

ঘাবড়াবেন না। কোনও ত্রিকোণ প্রেমের গল্প নয়। শাহরুখ খান গৌরীকে নিয়েই ঘর করছেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে কার ভাল রসায়ন, সালমান খান নাকি শাহরুখ, তা এবার সরাসরি একই ছবিতে ধরা পড়তে চলেছে।

শাহরুখ এখন ‘জিরো’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। সেই ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আর এই ছবিতেই নাকি রয়েছেন বলিউড বাদশার বরাবরের প্রতিদ্বন্দ্বী সালমান খান।

ছবিতে সালমানকে একজন সুপারস্টারের ভূমিকায় একটি মাত্র গানেই দেখা যাবে বলে জানা গেছে। ছবির চিত্রনাট্য অনুযায়ী, ক্যাটরিনা সেই সুপারস্টারের সঙ্গে কাজ করেন। তাই এই ভিডিওতে সালমানের সঙ্গেই ক্যাটকে কোমর দোলাতে দেখা যাবে। আর এই নাচের গানে নাকি অংশ নেবেন শাহরুখ খানও।

এখানেই শুরু হয়েছে জল্পনা। ক্যাট সুন্দরীর সঙ্গে কোন খানের রসায়ন জমে তাই এখন দেখার। এর আগে ‘যাব তক হ্যায় জান’ (২০১২) ছবিতে ক্যাটের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠ রসায়ন দর্শকের মনে ধরেছিল। আর সালমানের সঙ্গে ক্যাটের অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই রসায়নেই মুগ্ধ তাদের দর্শকরা। তাই এবার যে সরাসরি ক্যাটের সঙ্গে ‘নাচতে’ সালমান ও শাহরুখ যে পরস্পরকে জোর টক্কর দেবেন, তা বলাই বাহুল্য।