ভিন্ন স্বা‌দের খবর

যে গ্রামে পর্ন দেখা সম্পূর্ণ ফ্রি!

By Daily Satkhira

April 02, 2018

সভ্যতার এই যুগে দিনে দিনে মানুষ আরো সভ্য হচ্ছে। তবুও আধুনিক প্রযুক্তি নির্ভর বিশ্বে অনেক মানুষ বিভিন্ন নিচু কাজের সঙ্গে জড়িত রয়েছে। এরমধ্য অন্যতম একটি হলো- আকাশ সংস্কৃতি বা নীল ছবি। এটার প্রভাবে অনেক সময় ধর্ষণ মতো ঘটনা ঘটে।

কিন্তু এমনও গ্রাম আছে যেখানে ফ্রি’তে পর্ন দেখার সুবিধা রয়েছে। সেটি হলো-

ভারতের তামিলনাড়ুর প্রত্যন্ত গ্রামটির নাম কামবাম। আর এমন নামের কারণেই ওই গ্রামের বাসিন্দারা বিনামূল্যে পর্ন ভিডিও দেখার সুযোগ পাবে। এ সুযোগটি দিচ্ছে মার্কিন এক পর্ন সংস্থা। খবর টাইমস অফ ইন্ডিয়া।

পৃথিবীর যেসব জায়গা বা স্থানের নামের সঙ্গে যৌনতার অর্থ জড়িয়ে আছে সেইখানকার বাসিন্দাদের সম্পূর্ণ বিনামূল্যে তাদের সৃষ্টিকর্ম দেখানোর সুযোগ করে দিয়েছে মার্কিন ওই সংস্থাটি।

জানা গেছে, ওই মার্কিন সংস্থাটি জনপ্রিয়তা বাড়াতেই এমন সব আজব রকমের উদ্যোগ হাতে নিয়েছে।

বিশ্বে অনেক নীল ছবির দর্শক রয়েছে, যারা কিনা নিয়মিত পর্ন দেখে থাকেন। এসব দর্শকদের কারণেই বিলিয়ন বিলিয়ন ডলারের পর্ন বিজনেস দাপিয়ে বেড়াচ্ছে পশ্চিমা বিশ্বে। ওই সব সংস্থার সাইটে মোটা অংকের অর্থ দিয়েও গোপন ভিডিও দেখার প্রচুর পরিমাণ মানুষ রয়েছে।

জানা গেছে, ওই সংস্থাটি শুধুমাত্র ভারতের তামিলনাড়ু রাজ্যে অবস্থিত এই গ্রামটির নামের কারণেই সুযোগটি দিয়েছে। এও জানা যায়, টানা ১ বছর ওই গ্রামটির মানুষ ওই সংস্থাটির ওয়েবসাইটে গিয়ে বিনামূল্যে পর্ন ছবি দেখতে পারবেন। ‌

এদিকে মার্কিন ওই পর্ন ওয়েবসাইটটি বলছে, শুধু যৌনতা সম্পর্কিত নামের জন্যই নয়! যেসব স্থান নিজেদের নামের জন্য বহুদিন ধরে অবজ্ঞার শিকার হয়ে আসছে সেই সব জায়গাগুলিকেই মূলত তারা বেছে নিয়েছে।

প্রসঙ্গত, অন্যান্য দেশের মধ্যে রয়েছে, ফ্রান্সের কনডম, যুক্তরাজ্যের থং, শিটারটন ইত্যাদি উল্লেখ্যযোগ্য।

ধারণা করা হচ্ছে, ওই সংস্থাটির শর্তের কারণে ভারতের আরো বেশ ক’টি স্থান এই তালিকায় যুক্ত হতে পারে। এরমধ্যে ভারতের হিমাচল প্রদেশের ‘‌পো’ কিংবা আসামের ‘‌চুতিয়া’ও এ তালিকায় যুক্ত হতে পারে বলে অনেকেই ধারণা করছেন।