বিনোদন

ডিভোর্স হতে যাচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার

By Daily Satkhira

April 02, 2018

অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল অভিষেক-ঐশ্বরিয়াকে। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যি হলো। দীর্ঘ দিনের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই।

এ নিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে পরিবারের দুঃসময় প্রকাশ করেই ফেললেন বলিউড শাহেনশা বিগ বি।

বলিউড শাহেনশা সরাসরি তেমন কিছু না বললেও। ইতোমধ্যে মনের বিষাদ প্রকাশ করে ফেলেছেন অমিতাভ বচ্চন।

জানা গেছে, শাশুড়ি আর ননদের দাপটেই নিত্যদিন অশান্তি লেগে থাকত বচ্চন পরিবারে।

তাই তো আলাদা বাড়িতে থাকতেও শুরু করেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। কিন্তু তাতেও টিকল না তাদের সম্পর্ক। শেষ পর্যন্ত আদালতের কাঠগরায় পৌঁছাল বচ্চন পরিবারের বিবাদ।

অ্যাশের নাকি জয়া বচ্চনের সঙ্গে একেবারেই বনিবনা হচ্ছিল না। আগুনে ঘৃতাহুতি পড়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সময়। এই ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। তবে রণবীরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য কোনো ভাবেই মেনে নিতে পারেননি শাশুড়ি। আর এতেই ক্ষেপে যান জয়া বচ্চন।

নিজের পুত্রবধূর এমন স্পর্ধায় বিবাদ চরমে পৌঁছায়। এছাড়া বাবার বাড়িতে অমিতাভ-জয়ার কন্যা শ্বেতার প্রতিপত্তি নিয়ে আপত্তি তোলেন ঐশ্বরিয়া রাই। আর এতে করেই পারিবারিক বিবাদ চরম সীমায় পৌঁছে যায়।

এ কারণে নাকি অনেকটা বাধ্য হয়েই একমাত্র মেয়ে আরাধ্যা ও স্ত্রী ঐশ্বরিয়াকে নিয়ে আলাদা ফ্ল্যাটে ওঠে বচ্চন পুত্র অভিষেক। কিন্তু সেখানেও শ্বশুর বাড়ির লোকজনের আনাগোনা পছন্দ করতেন না ঐশ্বরিয়া রাই।

বলা যায়, অভিষেকের অভিনয় কেরিয়ারে এমনিতেই মন্দা চলছে। এর উপরে ঐশ্বরিয়া যদি স্বাধীনভাবে সিনেমা না করতে পারেন, তাহলে মেয়ে আরাধ্যা কে কেমন করে লালনপালন করবেন? এই প্রশ্নে দাম্পত্য কলহ শুরু হয়ে যায়। যার পরিণাম এই পর্যায়ে এসে পৌঁছেছে।

তবে স্ত্রীর অ্যাশের উচ্চাকাঙ্ক্ষা সামলানো সম্ভব হলো না অভিষেকের পক্ষে। তাই আদালত পর্যন্ত গড়াল বচ্চন পরিবারের দ্বন্দ্ব। আর শেষ পর্যন্ত ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েই ফেললেন অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি।