সাতক্ষীরা

তুজুলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

By daily satkhira

April 03, 2018

জি.এম আবুল হোসাইন : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে শান্তিপূর্ণভাবে তুজুলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ম্যানেজিং কমিটি গঠন নীতিমালা-২০০৯ অনুযায়ী অভিভাবক নির্বাচন শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয়ী প্যানেলের সদস্যদের মতামতের ভিত্তিতে ১জন সভাপতি মনোনিত করার জন্য সভা আহবান করেন।

মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের নব নির্বাচিত অভিভাবক সদস্যদের শতভাগ সম্মতিতে প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. তৌফিকুল ইসলামের সভাপতিত্বে আগামী ২ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

আলী হোসেন – ডা. মোফাখ্খারুল ইসলাম প্যানেলের পক্ষে সভাপতি পদের জন্য আলী হোসেন এর নাম প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি নির্বাচিত হন। পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো. আবুল খায়ের, জাহারুল ইসলাম, মো. ফকরুল ইসলাম, মো. শরিফুজ্জামান, ফাতিমা খাতুন, দাতা সদস্য রাশেদ রেজা তরুন, শিক্ষক প্রতিনিধি রীপা রাণী মন্ডল, মফিজুর রহমান ও মো. জহিরুল ইসলাম।

উল্লেখ্য এনিয়ে তিনি ২য় বারের মত তুজুলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিক্ষক মন্ডলী, সকল শিক্ষার্থীবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।