জাতীয়

স্ত্রীর পরকীয়ায় খুন আইনজীবী রথীশ চন্দ্র

By Daily Satkhira

April 04, 2018

ত্রীর পরকীয়ার জেরে আওয়ামী লীগ নেতা আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক খুন হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে রথীশ চন্দ্রের লাশ উদ্ধার পর রংপুরের এএসপি মিজানুর রহমান একথা জানান।

হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত দাবি করে তিনি আরও জানান, রথীশ চন্দ্র ভৌমিকের স্ত্রী স্নিগ্ধা সরকারের সহকর্মীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। এর জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে রংপুর কোতয়ালি থানার তাজহাট মোল্লাপাড়ায় নির্মাণাধীন একটি ভবন থেকে তার মরদেহ উদ্ধার করে র‌্যাব-১৩। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৩ এর অধিনায়ক মেজর আরমিন রাব্বী।

তিনি বলেন, রথীশের স্ত্রীর দেওয়া তথ্যের ভিত্তিতেই মরদেহটি উদ্ধার করা হয়েছে। হত্যার পর সেই বাড়িতে মরদেহটিকে মাটিচাপা দেওয়া হয়। দাম্পত্য কলহ ও পরকীয়া প্রেমের কারণে গ্রেফতারকৃতরা এই হত্যাকাণ্ডটি ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক ক্ষমতাসীন আওয়ামী লীগের রংপুর জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক এবং রংপুর বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি। তিনি রংপুর আইনজীবী সমিতির সহ সাধারণ সম্পাদক রথীশ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটেরও সাধারণ সম্পাদক ছিলেন। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও রংপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।