বিনোদন

বায়োপিকের জন্য দ. আফ্রিকায় সানি লিওন

By Daily Satkhira

April 23, 2018

গোটা জীবনে বেশ চড়াই উৎরাই পাড় করেছেন সানি লিওন। বিদেশ বিভূঁইয়ে বেড়ে ওঠা। নীল ছবির জগতে তারকা হয়ে ওঠা। এরপর হঠাৎই সবকিছু ছেড়ে দিয়ে বলিউডে পদার্পণ। আইটেম গার্ল হিসেবে বলিউডে হাজির হলেও পরে একক নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে এ নিয়ে নিজ দেশের মানুষদের কটু কথাও শুনতে হয়েছে, তাতে দমে যাননি তিনি। জুম টিভির খবরে প্রকাশ, তাঁর ব্যতিক্রমী এই জীবন নিয়ে নির্মিত হতে যাচ্ছে একটি বায়োপিক। আর সেই ছবির শুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

আইএনএসকে দেয়া এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘এটা আমার জন্য খুবই ব্যস্ত একটা বছর। এছাড়া আমি যার তালাশে রয়েছি সেটা পাওয়ার বছরও এটি। সে কারণে এটা আমার জীবনের সেরা একটি বছর। এখন আমি দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দিচ্ছি আমার বায়োপিকের শুটিংয়ের জন্য।’

ওটিটি নামের একটি ইন্টারনেট সাইটে মুক্তি পাবে সানির বায়োপিক। কানাডায় একটি মধ্যবিত্ত শিখ পরিবারে জন্ম নেন সানি লিওন। যার প্রকৃত নাম করণজিৎ সিং কাউর। নীল ছবির তারকা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানি। তাঁদের ঘরে রয়েছে তিন সন্তান। যাদের নাম নিশা, আশের এবং নোয়া। সম্প্রতি সারোগেসি পদ্ধতির মাধ্যমে জমজ সন্তানের পিতা-মাতা হয়েছেন তাঁরা। সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল আরবাজ খানের বিপরীতে ‘তেরা ইন্তেজার’ ছবিতে।