বিনোদন

ছেঁড়া জামায় প্রিয়াঙ্কা, সমালোচনার ঝড়

By Daily Satkhira

May 04, 2018

প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

চমকপ্রদ অভিনয় থেকে শুরু করে ব্যক্তিজীবনের বহু অনাকাঙ্ক্ষিত ঘটনা দিয়ে খবরের শিরোনাম হয়েছেন এই তারকা। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম।

এবার পোশাক নিয়ে ফের অনলাইনে সমালোচনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। আলোচনার বিষয় তার ‘ছেঁড়া জামা’। প্রিয়াঙ্কার ছেঁড়া জামা নিয়ে চলছে নিন্দুকদের করা সমালোচনা। ওই ছবি যখন নায়িকার সোশ্যাল মিডিয়ায় আসে, তখন একের পর এক সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

নীল রঙের যে পোশাক প্রিয়াঙ্কা পরেছ্নে, তাকে কেউ ‘ব্যাটম্যান আই’ আবার কেউ ‘সেলাই করতে পাঠানো হোক’, আবার কেউ ‘প্রিয়াঙ্কার পকেট কেউ কেটে নিয়েছে’ বলে মন্তব্য শুরু করেন।

জি নিউজ জানায়, নিউইয়র্কের ডিজাইনার ডিওন লিসের নকশা করা পোশাক পরে যখন ক্যামেরার সামনে এলেন প্রিয়াঙ্কা, তখন পাপারাৎজি তাকে ঘিরে ধরে।

তবে একের পর এক সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্লিন সফরের সময় তার সঙ্গে দেখা করে সমালোচনার মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রধানমন্ত্রীর সামনে প্রিয়াঙ্কা কেন হাঁটুর উপরে থাকা পোশাক পরে হাজির হন, তা নিয়ে শুরু হয় জোর সমালোচনা।