ভিন্ন স্বা‌দের খবর

মাত্র ১০ টাকার বিনিময়ে পাওয়া যাবে গার্লফ্রেন্ড!

By Daily Satkhira

May 07, 2018

শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা সব সুযোগই পাওয়া যাবে। শপিং মলে ক্রেতা টানতে এমনই প্রস্তাব দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল।

জানা গেছে, যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চিনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা কম-বেশি ১০ টাকার সমান।

বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে সেই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় সেই নারীর সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই সেই নারীদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি সেই ২০ মিনিট নারীদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা।

ইতিমধ্যে সেই শপিং মলটি জনপ্রিয় হয়ে গেছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

https://www.youtube.com/watch?v=60RYvcmEptI