আন্তর্জাতিক

‘আমার সামনেই মুরের সঙ্গে সঙ্গমে লিপ্ত হন ট্রাম্প’-প্লেবয় মডেলের দাবি

By Daily Satkhira

May 10, 2018

ফের মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প খবরের শিরোনাম হলেন। স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্ক সংক্রান্ত খবর এখনো মার্কিন গণমাধ্যমগুলোর শিরোনামে আসছে। এরই মধ্যে আরো এক নারীর সঙ্গে যৌন কেলেঙ্কারির ঘটনায় জড়িয়ে পড়লেন ডোনাল্ড ট্রাম্প। স্টর্মির পর এবার বোমা ফাটালেন প্লেবয়ের প্রাক্তন মডেল এল কে জেনিসন। সঙ্গে নাম জড়াল তার বন্ধু বারবারা মুরের।

জেনিসনের দাবি, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অতীতের প্রেমিকা মার্লা মেপলস তখন গর্ভবতী ছিলেন। আর সেই সময়ে প্রেমিকা মার্লাকে লুকিয়ে বারবারা মুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন ট্রাম্প। এখানেই শেষ নয়, সেই সব ঘটনার সাক্ষী ছিলেন জেনিসন নিজে বলেও জানান।

প্রাক্তন মডেল এল কে জেনিসন আরো জানাচ্ছেন, ১৯৯৩ সালে তিনি ও মুর একটি শুটের কাজের জন্য নিউ ইয়র্কে এসেছিলেন। ওই সময় নিজের বিলাসবহুল পেন্টহাউসে নিমন্ত্রণ করেন ডোনাল্ড ট্রাম্প।

জেনিসন বলেছেন, ‘সেখানে ট্রাম্পের ঘরে বিছানার ওপরে দীর্ঘক্ষণ মদ্যপানের পরে বসে গল্প করছিলাম।’ তারপরেই যৌনতায় লিপ্ত হন ট্রাম্প ও মুর। তখন পাশে ছিলেন জেনিসন। কিন্তু ঘরে তৃতীয় কারো উপস্থিতি নিয়ে কোনো অসুবিধাই ছিল না ট্রাম্প ও মুরের।

জেনিসন আরো বলছেন, ‘এই ঘটনার আগে পর্যন্ত ট্রাম্পকে আমার খাঁটি ভদ্রলোক বলে মনে হত।’‌ তাদের এ সম্পর্কের পর থেকেই নাকি মুরের আচরণে কিছু পরিবর্তন আসে। ট্রাম্পকে ‘‌বয়ফ্রেন্ড’‌ বলে সম্বোধন করতে শুরু করেন মুর। সে সময় মুরকে সতর্কও করেছিলেন জেনিসন। মুরকে বারেবারে মনেও করিয়ে দিতেন, ট্রাম্পের অন্য প্রেমিকা রয়েছেন, যিনি সন্তানসম্ভবা।

জেনিসন এও বলেন, ‘‌কিন্তু সেসময় মুরের চোখে তখন ট্রাম্পের অর্থের মোহ। প্রায় রোজই মুরকে দামি উপহার দিতেন ট্রাম্প। আমি মুরকে কখনো হিংসা করিনি। কেননা, মুর আমার ভালো বন্ধু ছিল। কিন্তু একজন গর্ভবতী নারীর প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়াটা আমার কাছে অত্যন্ত অন্যায় বলে মনে হয়েছিল।’

এর কিছু দিন পর ট্রাম্পের প্রেমিকা মার্লা কন্যা সন্তান টিফানির জন্ম দেন। তারপর হঠাৎ করেই কিছু না জানিয়ে বারবারা মুরের সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

তবে যৌন কাহিনীর কথা ফাঁস করলেও প্রশাসক ডোনাল্ড ট্রাম্পের প্রশংসাই করেন এই প্লেবয়ের প্রাক্তন মডেল এল কে জেনিসন।