খেলা

কারও পৌষ মাস, কারও সর্বনাশ !

By Daily Satkhira

May 10, 2018

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর বৃহস্পতিবারের (১০ মে) একমাত্র ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

প্রবাদ আছে- কারও পৌষ মাস, কারও সর্বনাশ। দিল্লি এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে এই মর্মের। সানরাইজার্স হায়দরাবাদ যেখানে এই ম্যাচ জিতলেই নিশ্চিত করবে প্লে-অফ, আর হারলে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়বে দিল্লি। চলতি আসরে দারুন ছন্দে অরেঞ্জ আর্মিরা। তাদের বড় শক্তি বোলিং লাইন আপ যার কারণে লো স্কোরিং ম্যাচেও সাকিব-রশিদদের নৈপুণ্যে জয় ছিনিয়ে নিতে সক্ষম হচ্ছে। এখন পর্যন্ত ১০ ম্যাচে খেলে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে সবার আগে প্লে-অফে খেলা নিশ্চিত করতে চায় সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ।

অপরদিকে চলমান আসরে ভালো করতে পারছে না দিল্লি। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে দিল্লি আছে টেবিল পয়েন্টের তালানিতে। এ ম্যাচে হেরে গেলেই প্লে-অফে খেলার আশা বিসর্জন দিতে হবে শ্রেয়াস আয়ারের দলকে। আর জিতলে সামান্য হলেও টিকে থাকবে তাদের আশা। জয় পেতে মরিয়া তারাও। ফলে একটি জমজমাট লড়াইয়ে ইঙ্গিত পাওয়া যাচ্ছে এই ম্যাচে।

হায়দরাবাদ চাইবে প্লে-অফ নিশ্চিত করতে। অন্যদিকে দিল্লি ঘরের মাঠে শেষ কামড়টি দিতে চাইবে। জয় সাকিবের দলের হবে নাকি দিল্লির তা জানতে অপেক্ষা করতে হবে। আজকের ম্যাচের ফলাফল পর্যন্ত।