বিনোদন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐশ্বরিয়ার অভিষেক

By Daily Satkhira

May 10, 2018

শুনে আশ্চর্য লাগলেও সত্যি, এতদিন পর্যন্ত ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার কোনো একাউন্ট ছিল না। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তিনি সবসময় দূরে থেকেছেন। অবশেষে ১১ মে কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় হাঁটার আগে ইনস্টাগ্রামে নিজের একাউন্ট খুলছেন ঐশ্বরিয়া। এর মধ্য দিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে সাবেক এই বিশ্বসুন্দরীর।

চলচ্চিত্র শিল্পে ঐশ্বরিয়ার কাছের বন্ধুরা অনেকদিন ধরেই তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগ দেওয়ার জন্য বলছিলেন। এছাড়া কান উৎসবে যে ব্রান্ডের শুভেচ্ছা দূত হয়ে তিনি ১৭ বারের মতো উৎসবে যোগ দিচ্ছেন সেই ‘লরিয়েল’ কোম্পানির কর্মকর্তারাও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐশ্বরিয়ার উপস্থিতি চাইছেন।

এর আগে অনেকেই বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়াকে বারবার ফেসবুক টুইটারে যোগ দেওয়ার কথা বললেও তিনি তা এড়িয়ে যান। তার ভাষায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সময় কাটালে মানুষ অন্যদের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

বিশ্বের নানা প্রান্ত থেকে ভক্ত, শুভাকাঙ্খীদের অনবরত অনুরোধ আসার পর অবশেষে ঐশ্বরিয়া ফেসবুক টুইটার ও ইনস্টাগ্রামে একাউন্ট খোলার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে ঐশ্বরিয়ার ব্যক্তিগত জীবন এবং কাজ নিয়ে অনেক ধরনের পোস্ট দেখা যাবে। সূত্র: ইন্ডিয়া ডট কম