বিনোদন

মেয়ের ঠোঁটে চুমু দিয়ে সমালোচিত ঐশ্বরিয়া

By Daily Satkhira

May 19, 2018

বিনোদন ডেস্ক: মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে চুম্বনরত একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সমালোচনার শিকার হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

কান উৎসবে যোগ দেয়ার পরের দিন ছিল আন্তর্জাতিক মা দিবস। সেই দিবস উপলক্ষে মেয়ের সঙ্গে আদুরে ছবিটি পোস্ট করেন ঐশ্বরিয়া। ছবিতে ছোট্ট আরাধ্যকে আদর করতে দেখা যায় ঐশ্বরিয়াকে।

ওই ছবি প্রকাশ পেতেই অনলাইনে কেউ কেউ জোর সমালোচনা শুরু করে। ছবি দেখে কেউ অভিনেত্রীকে মানসিকভাবে বিকারগ্রস্ত বলে অভিহিত করেন।

আবার কেউ মন্তব্য করে বসেন, ঐশ্বরিয়া এসব নাকি জনপ্রিয়তার লোভে পড়ে করছেন। অতি উৎসাহীরা ঐশ্বরিয়ার বিরুদ্ধে শিশুকে যৌন নিগ্রহের অভিযোগও করেছেন। এমনকি তাকে সমকামী বলেও উল্লেখ করতে দ্বিধা করেননি কেউ কেউ।

শুধু তাই নয়, মেয়ের সঙ্গে এ ধরনের আচরণ করে ঐশ্বরিয়া নাকি আরাধ্যর ছেলেবেলা নষ্ট করে দিচ্ছেন। ছোট শিশুদের এইভাবে আদর করা সঠিক নয় বলেও মন্তব্য করেন কেউ কেউ।

অন্যদিকে ঐশ্বরিয়ার ছবিকে সমর্থন জানিয়ে অনেকে বলেছেন, বিকৃত ও অসুস্থ মানসিকতার লোকজনই একজন মায়ের আদরকে এভাবে দেখে।

তাদের মানসিক চিকিৎসা দরকার। এত কিছুর পরও মুখ খোলেননি ঐশ্বরিয়া। এই মুহূর্তে মেয়ে আরাধ্যকে নিয়েই ব্যস্ত তিনি।

কান চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার আগে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এরপরই ফ্রান্সে উড়াল দেন সাবেক বিশ্বসুন্দরী।

লরিয়াল প্যারিসের মুখপাত্র হিসেবে ১৭ বছর ধরে কানের লাল গালিচায় হাঁটছেন তিনি। এবার তার সফরসঙ্গী ছিলেন একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন।