ভিন্ন স্বা‌দের খবর

হ্যারি-মেগানের বিয়ে উপলক্ষে বিশেষ ‘কনডম’

By Daily Satkhira

May 21, 2018

ভিন্ন স্বাদের খবর: ব্রিটিশ রাজপরিবারে বিয়ের ধুমের আঁচ পাওয়া যাচ্ছে সর্বত্র। যদিও রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারির বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার পর থেকে বিশ্বের সাধারণ মানুষের ব্যাপক কৌতুহল থাকায় বিয়ে শেষেও কয়েকদিন পর্যন্ত আলোচনা চলতে থাকে। আর সেই সুযোগটা ব্যবসায়ীরাও কাজে লাগিয়েছেন। রাজপরিবার নিয়ে সাধারণ মানুষের সীমাহীন কৌতুহলকে পুঁজি করে ‘ক্রাউন জুয়েলস’ নামে একটি প্রতিষ্ঠান নতুন ব্যবসার ফন্দি এঁটেছেন।

যদিও প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়েতেও ব্যবসায়ীরা রাজপরিবারের থিমে নানা পণ্য বিক্রি করেছেন। তবে ‘ক্রাউন জুয়েলস’ এ কাজে বাকী সবাইকে ছাড়িয়ে গেছে। হ্যারি-মার্কেলের বিয়ে উপলক্ষ্যে তারা নতুন একটি কনডম বাজারে এনেছে!

এ কনডমের বিক্রি বাড়াতে চেষ্টার ত্রুটি রাখেনি ক্রাউন জুয়েলস। ৮০টি কনডমের একটি বক্স মাত্র ১০ পাউন্ডে বিক্রি করছে তারা। এসব কনডমের প্যাকেটও করা হয়েছে ভিন্নভাবে। রয়্যাল ব্লু রঙে কনডমের প্যাকেটের ওপর তারা হ্যারি ও মার্কেলের ছবি ছেপে দিয়েছে। আরও অবাক করা ব্যাপার হচ্ছে, কনডমের বক্স খুললেই বেজে উঠবে ‘গড সেভ দ্য কুইন’ গানের সুর। এ গানটি ব্রিটেনের রানীর মঙ্গল কামনায় রচিত হয়েছিল।মেগান-হ্যারির বিয়ে নিয়ে অনেকে নানা রকমের স্যুভেনির বিক্রি করলেও রাজ পরিবারের সদস্যদের ছবিযুক্ত কনডম বিক্রিকে অনেকে বাড়াবাড়ি বলে মনে করছেন। তবে ক্রাউন জুয়েলস তাদের কনডমের প্যাকেটের গায়ে লিখে দিয়েছে ‘রাজ পরিবারের কোনো সদস্য এ কনডম অনুমোদন করেন নি।’