রাজনীতি

বাগেরহাট-৩ উপনির্বাচনে নৌকা পেলেন খালেকের স্ত্রী

By Daily Satkhira

May 21, 2018

রাজনীতির সংবাদ: বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ

আজ সোমবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের পার্লামেন্টারি বোর্ডের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

খুলনা সিটি করপোরেশনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছিলেন তালুকদার আবদুল খালেক। সেই আসনে উপনির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনা ও জমা দেওয়ার শেষ দিন ছিল আজ। হাবিবুন নাহার ছাড়া আর কেউ মনোনয়ন ফরম না কেনায় তাঁকেই মনোনয়ন দেওয়া হয়। আগামী ২৬ জুন মোংলা ও রামপাল নিয়ে গঠিত বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে গতকাল রোববার বিকেলে ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন হাবিবুন নাহার। পরে দলের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন তাঁর স্বামী ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক এবং দলের কেন্দ্রীয় সদস্য এসএম কামালসহ খুলনার আওয়ামী লীগ নেতারা।