ফিচার

মুক্তামনির কবর পাকা করার ব্যবস্থা করলেন জগলুল এমপি

By Daily Satkhira

May 24, 2018

নিজস্ব প্রতিবেদক: রক্তনালিতে টিউমারের মতো বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনি চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে এবং দেশের সব মানুষের ভালবাসার মায়া কাটিয়ে গতকাল বুধবার সকাল ৮ টায় সকালে না ফেরার দেশে চলে যায়।

তার মৃত্যুতে শোকাহত সাতক্ষীরা – ৪ অাসনের সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার অাজ বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের কামারবায়শা গ্রামে মুক্তিমনির বাড়িতে যান। তার পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মুক্তামনির কবর জিয়ারত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিজ অর্থায়নে মুক্তামনির কবরটি টাইলস দিয়ে পাকা করে দেওয়ার জন্য ব্যবস্থা নেন এমপি জগলুল। দোয়া অনুষ্ঠান অায়োজনের জন্য নগদ অার্থিক সাহায্যও দেন তিনি। মুক্তামনির বাড়িতে এমপির অাসার সংবাদ পেয়ে এলাকার শত শত মানুষ এসে উপস্থিত হন এবং মুক্তামনির মাজার পাকা করে দেওয়ার সংবাদ শুনে সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণখুলে দোয়া করেন।

উল্লেখ্য, অসুস্থ মুক্তামনির চিকিৎসার দায়িত্ব নিয়ে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা করেছিলেন মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমপি জগলুল নিজেও ঢাকা মেডিকেলে মুক্তা মনিকে দেখতে গিয়েছিলেন এবং নগদ অার্থিক সাহায্য প্রদান করেছিলেন।