বিনোদন

ধূমপানে আসক্ত যেসব অভিনেত্রী!

By Daily Satkhira

May 28, 2018

বিনোদন ডেস্ক: বহু বলিউড অভিনেত্রীকে আমরা অনস্ক্রিনে ধূমপান করতে দেখেছি। কিন্তু বেশ কিছু অভিনেত্রী আছেন যারা বাস্তবেও ধূমপান করেন।

এদের কেউ কেউ আবার চেইন স্মোকারও। বহুবার ঘোষণার পরেও স্মোকিং ছাড়তে পারেননি তারা।

চলুন জেনে নেই এমন কিছু নামিদামি অভিনেত্রীর কথা যারা বাস্তবে ধূমপান করেন;

১। সুস্মিতা সেন: চেইন স্মোকার হিসেবে ঘনিষ্ঠমহলে পরিচিতি রয়েছে সুস্মিতার। বহুদিন ধরেই ধূমপানে আসক্ত তিনি। অনেকবার চেষ্টা করলেও এই কু-অভ্যাস ছাড়তে পারেনি সুস্মিতা।

২। কঙ্গনা রানাওয়াত: ভারতে ধূমপান নিষিদ্ধ করার কথা উঠলে প্রকাশ্যে কঙ্গনা বলেন, ‘ধূমপান ব্যক্তিগত ইচ্ছা, এটার উপর নিষেধাজ্ঞা জারি করা উচিত না’। পর্দায বহুবার এই অভিনেত্রীকে সিগারেট হাতে দেখা গেলেও বাস্তব জীবনে সিগারেটে আসক্ত এই অভিনেত্রী।

৩। কঙ্কনা সেনশর্মা: ধূমপান করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েছেন একাধিকবার। তবে নিজের মুখেই এক সাক্ষাৎকারে এই নায়িকা জানিয়েছিলেন, ‘আমি ধূমপান করি’।

৪। রানি মুখার্জি: চেন-স্মোদকার নন কিন্তু সিগারেটের নেশা আছে রানির। এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, ‘সবসময় নয় কিন্তু রাতে আমার একটা সিগারেট চাই’।

৫। মনীষা কৈরালা: একসময়ের নামী বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পাড়ি দেওয়ার পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

৬। দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু দীপিকার ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি ধূমপানের নেশা ছেড়ে বেরোতে পারেন না।