আশাশুনি

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার ৩ শ্রমিক নিহত

By Daily Satkhira

June 03, 2018

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুরে ধান বোঝাই ট্রাক খাদে পড়ে ধান কাটার তিন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয় শ্রমিক।

শনিবার (০২ জুন) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কানার বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা এখনও ট্রাকের নিচে চাপা পড়ে আছেন বলে জানিয়েছেন আহত শ্রমিকরা। এছাড়া পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এখনও উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে বলেও জানা গেছে।

নিহতরা হলেন- ইদ্রিস বিশ্বাস (৭০), রহমত গাজী (৪০) ও নাইমুল ইসলাম (১৭)। তারা সবাই সাতক্ষীরা জেলার আশাাশুনি উপজেলার বাসিন্দা ছিলেন।

আহতদের মধ্যে পাঁচজনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছ। তারা হলেন- ইসমাইল সরদার (৩৫), মহসিন (৪০), হামিদ (৩০), রবিউল ইসলাম (১৭) ও মালেক (২০)।

এছাড়াও বাকি আহতরা হলেন- খায়রুল ইসলাম (৩৫), মালেক সরদার (৪০), আব্দুল আলিম (৩০) ও রবিউল গাজী (২৫)। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত ইসমাইল সরদার বলেন, আমরা ২০ জন শ্রমিক ৪০ দিন আগে কানার বাজার এলাকায় ধান কাটতে এসেছিলাম। এর মধ্যে আটজন এক সপ্তাহ আগে বাড়ি চলে যান। বাকি আমরা ১২ জন আজ একটি ট্রাক ভাড়া করে ২১০ বস্তা ধান নিয়ে কানার বাজার থেকে সাতক্ষীরার উদ্দেশে ছেড়ে যাচ্ছিলাম। কিছু দূর যাওয়ার পর ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এতে আমাদের তিন শ্রমিক ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিয়াজ আহমেদ বলেন, রাত ১০টায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। ট্রাকের নিচে মরদেহের সন্ধান পাওয়া গেছে। আমরা তা উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছি।