বিনোদন

সুস্থ হয়ে ক্ষমা চাইলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল

By Daily Satkhira

June 07, 2018

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে দুটি রিং পরানো হয় শনিবার। গত মাসের তার অসুস্থতার বিষয়টি জানার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার সব দায়িত্ব নেন। বুধবার ফেসবুকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এ জনপ্রিয় সঙ্গীতশিল্পী।

তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর মহানুভবতা এবং ঐকান্তিক প্রচেষ্টায় আজ আমি মহান আল্লাহ্‌র রহমতে অনেক সুস্থ এবং স্বাচ্ছন্দ্যবোধ করছি। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য আমার আজীবন প্রার্থনা। আমি ইচ্ছা করলেই দেশের বাইরে গিয়ে আমার হৃদরোগের চিকিৎসা করাতে পারতাম। মাননীয় প্রধানমন্ত্রী সেই সুযোগও আমাকে দিয়েছিলেন।কিন্তু আমার দেশপ্রেম আমাকে দেশ ত্যাগ করতে দেয়নি।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসা হয়েছে আহমেদ ইমতিয়াজ বুলবুলের। ফেসবুকে তিনি লিখেছেন, আমি যেভাবে চেয়েছিলাম সেভাবেই সবকিছু শুরু হয়েছিল। আমি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সকল ডাক্তার এর সর্বাত্মক সহযোগিতা পেয়েছি… যা ভাষায় বর্ণনা করা আমার পক্ষে সম্ভব না।

চিকিৎসকের টেবিলে যাওয়ার আগে কাউকে কিছু না বলতে পারায় ক্ষমাও চেয়ে তিনি আরও লেখেন, বন্ধুরা, আমার এই হৃদরোগ চিকিৎসাটি ছিল অত্যন্ত জটিল ও ঝুঁকিপূর্ণ। তাই আমার নিকটস্থ আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী, শিল্পী, সাংবাদিক ও অনেক কাছের শুভাকাঙ্ক্ষীদেরও কিছু বলে যাইনি। আমি অন্তর থেকে সবার কাছে ক্ষমা চেয়ে নিলাম।