বিনোদন

বুবলী আউট অপু ইন

By Daily Satkhira

June 08, 2018

বিনোদন ডেস্ক: আসছে ঈদে মুক্তির তালিকায় ছিলো শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ চলচ্চিত্র দুইটি। কিন্তু হুট করেই মুক্তির মিছিল থেকে সরে গেলো চলতি বছরের আলোচিত ছবি ‘সুপার হিরো’। অন্যদিকে ঈদে মুক্তির মিছিলে যুক্ত হলো শাকিব খান ও অপু বিশ্বাস জুটির ছবি ‘পাংকু জামাই’।

সুপার হিরো ছবিটি পরিচালনা করেছেন কিস্তিমাৎ খ্যাত নির্মাতা আশিকুর রহমান। ‘সুপার হিরো’ থ্রিলারধর্মী ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। জানা গেছে ‘সুপার হিরো’ ছবির অধিকাংশ শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায় কিন্তু বিদেশে শুটিং করার জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নেয়নি ছবির প্রযোজনা সংস্থা। বিষয়টি স্বীকার করে প্রযোজক তাপসী ফারুক সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে চিঠি দিয়েছিলেন। মন্ত্রণালয় বিষয়টি বিবেচনা করবে বলে জানিয়েছেন তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র) শাহিন আরা বেগম। যদিও এখনো মন্ত্রণালয়ের সিদ্ধান্ত জানা যায়নি।

অন্যদিকে ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে শাকিব-অপু জুটির ‘পাংকু জামাই’। সোমবার (৪ জুন) ছবিটি সেন্সরের ছাড়পত্র পেয়েছে। হয়েছে প্রশংসিত। ‘পাংকু জামাই’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে। প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন।

ছবিটি মুক্তি নিয়ে ছবির প্রজোযক মোজাম্মেল সরকার জানান, ‘শাকিব-অপু জুটি দীর্ঘ পর্দায় অনুপস্থিত। সেজন্য দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘পাঙ্কু জামাই’ ঈদের সময় মুক্তি দেওয়ার চিন্তা করা হয়েছে। কারণ সিনেমাটি মুক্তির এটিই ভালো সময় মনে করেছি।’

রোমান্টিক কমেডি গল্পের এই ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামান প্রমুখ।