সাতক্ষীরা

দারুস সালাম জামে মসজিদে জেলা পরিষদের অনুদান বিতরণ

By Daily Satkhira

June 08, 2018

নিজস্ব প্রতিবেদক: জেলা পরিষদের সহযোগিতায় বাঁকাল মধ্যপাড়া দারুস সালাম জামে মসজিদে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (৮জুন) বাদ জুমআ’র পূর্বে তিনি নির্মাণ কাজের সহয়তা হিসেবে ৩ লক্ষ ৫৪ হাজার টাকার অনুদান (৬টি এসিসহ) প্রদান করেন। মসজিদ কমিটির সভাপতি মামুন হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ রাফিনুর আলী, ইমাম আলি হোসেন, আনার আলী, মো. কবির হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। এসময় সৈয়দ আমিনুর রহমান বাবু বলেন, ‘আমার এলাকার উন্নয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন, দুস্থ এবং অসুস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছি। আমার নির্বাচনী এলাকার যে কোন উন্নয়নের জন্য আপনারা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।’

স্থানীয়রা জানান, আমিনুর রহমান বাবু বয়সে অনেক ছোট হলেও সে এলাকার উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছেন। ইতোমধ্যে সে বিভিন্ন অসুস্থ রোগীর বাড়ি বাড়ি যেয়ে আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন। মাগুরা, মাছখোলা, ধুলিহর, বাঁকাল, পলাশপোল, সুলতানপুর, মিলবাজারসহ তার নির্বাচনী এলাকার মানুষের বাড়ি বাড়ি যেয়ে খোঁজ খবর নেয় সে।

উল্লেখ্য যে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু এর আগেও তার নির্বাচনী এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন।