বিনোদন

পিছিয়ে গেল ‘মুখোশ মানুষ’

By Daily Satkhira

November 23, 2016

বিনোদন ডেস্ক: পিছিয়ে গেল চলচ্চিত্র ‘মুখোশ মানুষ’-এর মুক্তির তারিখ। আগামী ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে ৩০ ডিসেম্বর করা হয়েছে। জেলা পর্যায়ে সাইবার ক্রাইম নিয়ে কর্মসূচির জন্যই মূলত ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল। ছবিতে হিল্লোল ও নওশীন জুটি বেধে অভিনয় করেছেন।

সাইবার ক্রাইমের বিরুদ্ধে নতুন কর্মসূচি নিয়েছেন ‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রের নির্মাতা থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী, গল্পকার, এমনকি সঙ্গীত পরিচালকও। খুব শিগগিরই সাইবার ক্রাইম বন্ধের জন্য বিভিন্ন জেলা শহরে যাবে ‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রের টিম। সাধারণ জনগণকে সাইবার ক্রাইম সম্পর্কে সচেতন করার জন্যই মূলত এই কর্মসূচি।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রে তুলে ধরা হয়েছে সমাজের অন্ধকার একটি দিক। ছবিটিতে হিল্লোল, নওশীনসহ আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ। এ ছাড়া আছেন বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ প্রমুখ।

‘মুখোশ মানুষ’ ছবির নির্মাতা ইয়াসির আরাফাত জুয়েল বলেন, ‘আমরা একটি টেলিফিল্ম করেছিলাম এবং সেটির ট্রেইলার অনলাইনে মুক্তি দেওয়ার পর ব্যাপক সাড়া পাই। সত্য ঘটনা অবলম্বনে এই গল্পটি লেখা হয়েছে। তাই কাহিনীর প্রয়োজনে যেসব দৃশ্য থাকা দরকার, তা-ই থাকছে।’

বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচিত ও সমালোচিত হয় ‘দ্য ফেক’ শিরোনামের ওই টেলিছবির ট্রেইলার। চরিত্রের প্রয়োজনে সে সময় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন আদনান ফারুক হিল্লোল ও নওশীন।

এরই মধ্যে নতুনভাবে প্রকাশ করা হয়েছে ‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রের একটি মোশন পোস্টার ও একটি ট্রেইলার। ‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রের আবহ সঙ্গীত করেছেন প্রত্যয় খান। ছবির বিভিন্ন গানের সঙ্গীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ এবং আহমেদ হুমায়ূন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সুকন্যা মজুমদার, আঁচল, সৌরিন ও আরিফ।